কমলগঞ্জে দু’দিনব্যাপী বিনামূল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প কমলগঞ্জে দু’দিনব্যাপী বিনামূল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কমলগঞ্জে দু’দিনব্যাপী বিনামূল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প

  • শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দু’দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে । শুক্রবার (১৯ মার্চ) সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত হিউম্যান কনসাল্ট উদ্যোগে ও ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের সার্বিক সহযোগিতায় পৌরসভাধীন ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক আনহার আলির সভাপতিত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করেন হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল এর পরিচালক ব্যারিষ্টার ওয়াসিম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর কাউন্সিল রুহেল, সম্পাদক সাংবাদিক আসহাবুজ্জামান শাওন, আশরাফ সিদ্দিকী পারভেস, সমাজসেবক তানিম আহমেদ, অপু আহমেদ, জালাল উদ্দীন প্রমুখ । দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সাড়ে ৫ শতাধিক গরীব অসহায় রোগীর চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

এর আগে (১৮ মার্চ) বৃহস্পতিবার উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ৫ শতাধিক রোগীদের চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হবে।

দু’দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. আহমেদ জুবায়ের মাহদী ও ডা. ইসরাত জাহান লায়লা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews