জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩ জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩

  • সোমবার, ২২ মার্চ, ২০২১

এইবেলা, জুড়ী প্রতিনিধি:

চাদাঁর টাকার হিসাব নিয়ে জুড়ীতে সিএনজি শ্রমিকদের দুইপক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ ৩ জন আহত হয়েছেন। জানা যায়, উপজেলা সিএনজি চালক শ্রমিকরা দীর্ঘদিন থেকে চাদাঁ দিয়ে আসছেন উপজেলা কমিটিকে। কিন্তু হিসাবের জন্য বারবার তাগিদ দেওয়ার পরও হিসাব পাওয়া যায় না।

সিএনজি শ্রমিক সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু আজ রবিবার জুড়ী চৌমুহনীতে গেলে অপরপক্ষে তাকে হিসাবের জন্য একটি রুমে আটক করে রাখে। খবর পেয়ে মতিউর রহমান চুনুর পক্ষ সেখানে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ দেখা দেয়। এ সংঘর্ষে উপজেলা সিএনজি শ্রমিক সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু এবং শিশুপার্ক স্ট্যান্ড কমিটির সাবেক সভাপতি আব্দুশ শহীদ, সিএনজি শ্রমিক নেতা খুরশিদ আলম গাজী আহত হন।

তাদের মধ্যে গুরুতর আহত আব্দুস শহীদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা সহ কয়েকজন নেতৃবৃন্দ মতিউর রহমান চুনু কে বন্দি থেকে মুক্ত করে নিয়ে আসেন।

উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি মতিউর রহমান চুনু বলেন, দীর্ঘদিন থেকে হিসাব হচ্ছে না। হিসাবের জন্য বৈঠক আহবান করে সেখানে তাদের দাওয়াত দিতে গেলে তারা (শহীদ অনুসারীরা)আমার উপর হামলা করে।

অপরপক্ষ জুড়ী শিশু পার্ক স্ট্যান্ড কমিটির সাবেক সভাপতি আব্দুশ শহীদ বলেন, তনি (মতিউর রহমান চুনু)অনেক দিন থেকে সব ড্রাইভারদের টাকা মেরে খাচ্ছেন। হিসাব চাইলে ও হিসাব দেন না। আজ আমরা হিসাব চাওয়ায় আমাদের উপর হামলা হয়েছে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান,সিএনজি ড্রাইভারদের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ সাথে সাথে উপস্থিত হওয়ায় বড় ধরনের কোন ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews