জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩ জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে সিএনজি ড্রাইভারদের দু’পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ আহত ৩

  • সোমবার, ২২ মার্চ, ২০২১

এইবেলা, জুড়ী প্রতিনিধি:

চাদাঁর টাকার হিসাব নিয়ে জুড়ীতে সিএনজি শ্রমিকদের দুইপক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ ৩ জন আহত হয়েছেন। জানা যায়, উপজেলা সিএনজি চালক শ্রমিকরা দীর্ঘদিন থেকে চাদাঁ দিয়ে আসছেন উপজেলা কমিটিকে। কিন্তু হিসাবের জন্য বারবার তাগিদ দেওয়ার পরও হিসাব পাওয়া যায় না।

সিএনজি শ্রমিক সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু আজ রবিবার জুড়ী চৌমুহনীতে গেলে অপরপক্ষে তাকে হিসাবের জন্য একটি রুমে আটক করে রাখে। খবর পেয়ে মতিউর রহমান চুনুর পক্ষ সেখানে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ দেখা দেয়। এ সংঘর্ষে উপজেলা সিএনজি শ্রমিক সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু এবং শিশুপার্ক স্ট্যান্ড কমিটির সাবেক সভাপতি আব্দুশ শহীদ, সিএনজি শ্রমিক নেতা খুরশিদ আলম গাজী আহত হন।

তাদের মধ্যে গুরুতর আহত আব্দুস শহীদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা সহ কয়েকজন নেতৃবৃন্দ মতিউর রহমান চুনু কে বন্দি থেকে মুক্ত করে নিয়ে আসেন।

উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি মতিউর রহমান চুনু বলেন, দীর্ঘদিন থেকে হিসাব হচ্ছে না। হিসাবের জন্য বৈঠক আহবান করে সেখানে তাদের দাওয়াত দিতে গেলে তারা (শহীদ অনুসারীরা)আমার উপর হামলা করে।

অপরপক্ষ জুড়ী শিশু পার্ক স্ট্যান্ড কমিটির সাবেক সভাপতি আব্দুশ শহীদ বলেন, তনি (মতিউর রহমান চুনু)অনেক দিন থেকে সব ড্রাইভারদের টাকা মেরে খাচ্ছেন। হিসাব চাইলে ও হিসাব দেন না। আজ আমরা হিসাব চাওয়ায় আমাদের উপর হামলা হয়েছে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান,সিএনজি ড্রাইভারদের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ সাথে সাথে উপস্থিত হওয়ায় বড় ধরনের কোন ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews