জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন

  • সোমবার, ২২ মার্চ, ২০২১

এইবেলা, জুড়ী প্রতিনিধি:

করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশের উদ্যোগে জুড়ীতে মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার (২১ মার্চ) জুড়ী থানার পক্ষ থেকে ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ জুড়ী উপজেলার বিভিন্ন পয়েন্টে এসব মাস্ক বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রন্জন দাস, জুড়ী থানার তদন্ত ওসি আবুল কালাম,জায়ফর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির দারা, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস,উপজেলা দূর্নীতি দমন কমিশনের সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম (তারা মিয়া), উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী জানান, করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে সারাদেশে পুলিশের পক্ষ থেকে মাস্ক দিয়ে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews