জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

জুড়ী থানা পুলিশের মাস্ক বিতরন

  • সোমবার, ২২ মার্চ, ২০২১

এইবেলা, জুড়ী প্রতিনিধি:

করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশের উদ্যোগে জুড়ীতে মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার (২১ মার্চ) জুড়ী থানার পক্ষ থেকে ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ জুড়ী উপজেলার বিভিন্ন পয়েন্টে এসব মাস্ক বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রন্জন দাস, জুড়ী থানার তদন্ত ওসি আবুল কালাম,জায়ফর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির দারা, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস,উপজেলা দূর্নীতি দমন কমিশনের সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম (তারা মিয়া), উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

জুড়ী থানার ওসি সন্জয় চক্রবর্তী জানান, করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে সারাদেশে পুলিশের পক্ষ থেকে মাস্ক দিয়ে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews