কমলগঞ্জে ওয়াজ থেকে মোটরসাইকেল চুরি কমলগঞ্জে ওয়াজ থেকে মোটরসাইকেল চুরি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে ওয়াজ থেকে মোটরসাইকেল চুরি

  • মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার করিমপুর এলাকার একটি ওয়াজ মাহফিল চলাকালে একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার (২২ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার আলীনগর ইউনিয়নের গকুলনগর গ্রামের মোঃ শাহাদাত হোসেনের কালো রঙের টিভিএস ১০০ সিসি (সিলেট হ-১৩-৮৭১৫) মডেলের এ গাড়িটি চুরি হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি জিডি হয়েছে।

চুরি যাওয়া মোটরসাইকেল মালিক মো: শাহাদাত হোসেন জানান, কমলগঞ্জ পৌরসভার করিমপুর জামে মসজিদের ঈদগাহ ভিতর তার ক্রয়কৃত কালো রঙের টিভিএস ১০০ সিসি (সিলেট হ-১৩-৮৭১৫) মোটরসাইকেলটি রেখে ওয়াজ মাহফিল শুনতে যান। ওয়াজ শুনে ফিরে এসে দেখেন নির্ধারিত তার মোটরসাইকেলটি নেই। পরে আশপাশ অনেক জায়গায় খোঁজে মোটরসাইকেলটি আর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ওয়াজ মাহফিলের প্রচন্ড ভিড়ে মোটরসাইকেল ঠাড়াও সোমবার রাতে প্রায় ১০-১৫ টি মোবাইল ফোনও চুরি হয়েছে ওয়াজ মাহফিল থেকে।

এ ঘটনায় মোটরসাইকেল মালিক মো: শাহাদাত হোসেন বাদী হয়ে গত মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন (কমলগঞ্জ থানার জিডি নং ১১১৭, তারিখ: ২৩/০৩/২০২১ইং)।

এদিকে চুরি যাওয়া মোটরসাইকেলটি ফেরত পেতে সকলের কাছে সহযোগিতা চেয়েছেন মো: শাহাদাত হোসেন। গাড়িটির কোন সন্ধান পেয়ে থাকলে নিম্নোক্ত মোবাইল নম্বরে (০১৭৮৯-১৫৬৩৮২) যোগাযোগের অনুরোধ জানিয়েছেন তিনি।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওয়াজ মাহফিল থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় কমলগঞ্জ থানায় একটি জিডি এন্ট্রি হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews