কমলগঞ্জে জাতীয় পতাকা উত্তোলন না করায় ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা কমলগঞ্জে জাতীয় পতাকা উত্তোলন না করায় ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৫২ অপরাহ্ন

কমলগঞ্জে জাতীয় পতাকা উত্তোলন না করায় ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

  • শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি ::

বাংলাদেশের ৫০ বছর পুর্তিতে মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে দোকানে জাতীয় পতাকা উত্তোলন না করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি দোকানের জরিমানা করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সকাল ১১টায় ভানুগাছ বাজারে জরিমানা করা হয়।

জানা যায়, প্রত্যেকটি জাতীয় দিবসে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করতে হয়। তবে কমলগঞ্জের দোকানসমূহে এসব দিবসে জাতীয় পতাকার সম্মানহানি করে ইচ্ছে মাফিক পতাকা উত্তোলন করা হয়। কোন কোন দোকানে জাতীয় পতাকা উত্তোলন করা হয় না।

উপজেলা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল ১১টায় কমলগগঞ্জ থানা পুলিশের সহায়তায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর নেতৃত্বে ভানুগাছ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযানকালে ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন না করা ও দোকানের লাইসেন্স প্রদর্শন করতে ব্যর্থ হওয়ায় ৭টি দোকানে ২শ টাকা করে মোট ১৪শ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী এ অভিযান পরিচালনা ও জরিমানা করে অর্থ আদায়ের সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews