শবেবরাতের রাতে সিলেটে চারটি ঘর পুড়ে ছাই শবেবরাতের রাতে সিলেটে চারটি ঘর পুড়ে ছাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

শবেবরাতের রাতে সিলেটে চারটি ঘর পুড়ে ছাই

  • মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

এইবেলা, সিলেট ::

শবেবরাতের রাতে সিলেটের আতশবাজির আগুনে চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার রাতে নগরের দক্ষিণ সুরমায় ২৫ নম্বর ওয়ার্ডের কায়েস্থরাইল এলাকার আকিল শাহ (রহ.) মাজার রোডে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস আলমপুর অফিস সূত্রে জানা গেছে, কায়েস্থরাইল এলাকার লন্ডন প্রবাসী মাহবুবুর রহমানের বাসার চারটি টিনশেড ঘরে দুই পরিবার ভাড়ায় বসবাস করতেন।

শবেবরাতের রাতে ফুলঝরি ও আতশবাজি দিয়ে শিশুরা খেলা করছিল। হঠাৎ করে ওই বাসায় আগুন লেগে যায়। প্রতিবেশীরা আগুন দেখে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করেন। তবে এর আগেই ওই বাসার চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস সিলেটের উপপরিচালক কোবাদ আলী সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— শবেবরাতের আতশবাজি থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে। আগুনে চারটি বসতঘর পুড়ে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি।

তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষতির পরিমাণ জানা যায়নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews