করোনা মোকাবেলায় কুলাউড়ায় প্রশাসনের লিফলেট বিতরণ করোনা মোকাবেলায় কুলাউড়ায় প্রশাসনের লিফলেট বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

করোনা মোকাবেলায় কুলাউড়ায় প্রশাসনের লিফলেট বিতরণ

  • বুধবার, ৩১ মার্চ, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক ঘোষিত ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে সাধারন মানুষকে সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টায় কুলাউড়া পৌর শহরে লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলাম, সাংবাদিক এম মছব্বির আলী, প্রবাসী কমিউনিটি নেতা মোস্তাফিজুর রহমান জুয়েল, সাংবাদিক মাহফুজ শাকিল, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামসুদ্দিন বাবু প্রমুখ।

সন্ধ্যা ৬টায় কুলাউড়া শহরের বিভিন্ন দোকানে ও পথচারীদের মধ্যে ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী। এদিকে কুলাউড়া পৌরসভার মেয়রসহ উপজেলার ১৩টি ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যানের মাধ্যমে প্রত্যেকটি এলাকার জনগণকে সচেতন করার জন্য মাইকিং করে প্রচারাভিযান করানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, করোনার প্রাদুর্ভাব বাড়ার কারণে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১৮ দফার একটি নির্দেশনা দেয়া হয়েছে। সেই নির্দেশনা বাস্তবায়নে মাননীয় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান স্যারের নির্দেশনায় ১৮ দফার নির্দেশনাটি লিফলেট আকারে বিতরণ করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরণ করা হবে। এছাড়া পৌরসভাসহ উপজেলার ১৩টি ইউনিয়নে একযোগে বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত স্ব স্ব এলাকার সাধারণ জনগণকে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক ঘোষিত ১৮ দফা নির্দেশনাটি জানানোর জন্য মাইকিং করানো হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews