জুড়ীতে দুই ভুয়া সাংবাদিককে গণধোলাই ! জুড়ীতে দুই ভুয়া সাংবাদিককে গণধোলাই ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

জুড়ীতে দুই ভুয়া সাংবাদিককে গণধোলাই !

  • বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ীতে দুই ভূয়া সাংবাদিককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী । গণধোলাইয়ের পর অবরুদ্ধ থেকে স্থানীয় এক ইউপি সদস্যের  জিম্মায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মহিলা ওয়ার্ড সদস্য, ভবানীপুর গ্রামের বাসিন্দ আফিয়া বেগম ও বদরুল ইসলামের ছেলে ফ্রিজের মিস্রী জাকির হোসেন (২৩) ও পূর্ব জুড়ী ইউনিয়নের বড় ধামাই গ্রামের জমির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (২২) বিভিন্ন সময় নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে মানুষের সাথে ধোকাবাজি করে আসছেন। এরই ধারাবাহিকতায় বুধবার (৩১ শে মার্চ) জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন রোগী ভর্তি হলে সেখানে উৎপেতে থাকা জাহিদুল ইসলাম ও জাকির হোসেন কারও অনুমতি ছাড়া রোগীর ভিডিও করতে যান, সেখানে রোগীর আত্বীয় স্বজনরা বাধা দিলে তারা তাতে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক পরিচয় দেন । এর পর রোগীর স্বজনরা তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে হাসপাতালের একটি রুমে অবরুদ্ধ করে রাখেন।

খবর পেয়ে জুড়ী থানা পুলিশ সেখানে গিয়ে তাদের কাছ থেকে ক্যামেরা জব্দ করে রাখে । পুলিশ ও এলাকাবাসীর কাছে জাকির হোসেন স্বীকার করে যে, সে ষষ্ট শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছে । পরে জায়ফর নগর ইউপি সদস্য সিরাজুল ইসলাম সেখানে গিয়ে নিজের জিম্মায় তাদেরকে উদ্ধার করে আনেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews