কমলগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকের কমলগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কমলগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকের

  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় অমর শর্মা (২৮) নামে এক যুবক মারা গেছে। এ সময় অমর শর্মার সহযোগী শিবলাল ভর (২৬) আহত হয়েছেন।

০৯ এপ্রিল  শুক্রবার রাত সাড়ে ১০টায় উপজেলার মাধবপুর থেকে দলই চা বাগানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত অমর শর্মা ইসলামপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বাসিন্দা ও দলই চা বাগান কারখানার কর্মচারী বজ্র্র গোপাল শর্মার ছেলে।

স্থানীয়রা জানান, মাধবপুর বাজার থেকে কাজ শেষে দলই চা বাগানে ফেরার পথে পাত্রখোলা চা বাগানের গোলঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী অমর শর্মা ও সঙ্গে থাকা শিবলাল ভর গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে মৌলভীবাজারে নিলে চিকিৎসাধীন অবস্থায় অমর শর্মা মারা যান।

এদিকে, দলই চা বাগানের বড়লাইন এলাকার চা শ্রমিক শ্যামনারাণ ভরের ছেলে শিবলাল ভরের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত অমর শর্মার মরদেহ শনিবার বিকেলে কমলগঞ্জে এনে শেষকৃত্য সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews