কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে দুধ ডিম মাংস বিক্রি শুরু কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে দুধ ডিম মাংস বিক্রি শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে দুধ ডিম মাংস বিক্রি শুরু

  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে করে দুধ, ডিম ও মাংস বিক্রি শুরু করা হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে শনিবার দুপুর ২টায় উপজেলা চৌমুহনী চত্বরে ভ্রাম্যমাণ গাড়ির মাধ্যমে বিক্রির উদ্বোধন করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হেদায়াতুল্লাহ, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান প্রমুখ। এ কার্যক্রম ৪৫ দিন চলবে।

প্রতিদিন ভ্রাম্যমাণ গাড়িটি উপজেলার বিভিন্ন সড়কে দুধ, ডিম ও মাংস বিক্রি করবে। এ গাড়ি থেকে এক কেজি দুধ ৬০ টাকা, এক হালি ডিম ২৮ টাকা, এক কেজি ফার্মের মোরগ ১৪০ টাকায় কেনা যাবে। তবে জনসাধারণকে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এ গাড়ি থেকে কেনাকাটা করতে হবে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হেদায়াতুল্লাহ জানান, গত বছর করোনাকালীন সময়ে আমাদের খামারিদের আর্থিক ক্ষতি হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews