কুড়িগ্রামে হাতকাটা বাঁধনসহ গ্রেফতার-৪ কুড়িগ্রামে হাতকাটা বাঁধনসহ গ্রেফতার-৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে অবৈধভাবে ফ্লাওয়ার মিল নির্মাণে বাঁধা দিয়ে চরম বিপাকে নিরীহ কৃষক কুড়িগ্রামে নদীতে ডুবে শিশুর মৃত্যু ফুলবাড়ীতে চলমান কর্মসৃজন কর্মসূচিতে বেড়েছে কৃষি শ্রমিকের সংকট  আত্রাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপের উদ্বোধন কুলাউড়া পৌর একাডেমির ভূমিদাতাকে পৌরসভার পক্ষ থেকে সংবর্ধণা প্রদান ২০২৫ সালের মধ্যে ১ লক্ষ ৯২ হাজার হেক্টর ভূমিতে বনায়ন করা হবে  -পরিবেশমন্ত্রী বড়লেখায় মাকে নির্যাতন ও হত্যার চেষ্টা, সেই অত্যাচারী ছেলে কারাগারে কমলগঞ্জে ১০ দিনের ব্যবধানে ১৩টি গরু চুরি কুলাউড়ায় তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা-তামাক নিয়ন্ত্রণে মাঠে নামবে টাস্কফোর্স বড়লেখায় নাট্যযোদ্ধা সিলেট’র সাধারণ সভা

কুড়িগ্রামে হাতকাটা বাঁধনসহ গ্রেফতার-৪

  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

মো: বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি ::

কুড়িগ্রামে কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর নৃ”শংসভাবে হাত’ কা’টা মা’মলার প্রধান আ’সামী মো: বাধনসহ ৪ আ’সামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার (১৪এপ্রিল) রাত ২ টার দিকে ঢাকার দক্ষিনখান এলাকার একটি বাসা থেকে মামলার প্রধান আসামী হাত কাটা বাঁধন (৩০) ও মো: রশিদ মিয়া (৩৫) কে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের তথ্যমতে আরেক আসামী মাজহারুল ইসলাম মনোয়ার (৩০) কে বুধবার ভোররাতে কুড়িগ্রামের কাঁঠালবাড়ীর নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এর আগে মামলার আসামী আল-আমিন আহমেদ শুভ (২৬) কে কুড়িগ্রাম থেকে গ্রেফতার করে তার দেয়া তথ্যের ভিত্তিতে মামলার প্রধান আসামীসহ অন্যান্য আসামীদের গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। তিনি বলেন, প্রধান আসামী বাধনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত ১৬ মার্চ দুপুরে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি কেটে নেয়াসহ তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ১৮ মার্চ মিন্টু বাবা আলতাফ হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।

মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews