কুলাউড়ায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর মাদকসেবিদের দু’দফা হামলা কুলাউড়ায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর মাদকসেবিদের দু’দফা হামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

কুলাউড়ায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর মাদকসেবিদের দু’দফা হামলা

  • রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৩৬ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নেরর গাজীপুর চা বাগানে একটি মাদকসেবি চক্র দু’দফা হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় কুলাউড়া থানায় পৃথক অভিযোগ দিয়েও কোন প্রতিকার মেলেনি। ফলে উদ্বেগ উৎকন্ঠায় রয়েছে পরিবারটি।

গত ২৪ এপ্রিল শনিবার রাত আনুমানিক ৯টায় এবং ১৪ এপ্রিল বিকেলে মাদকসেবিরা দু’দফা হামলা চালায়।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গাজীপুর গাঙপাড় এলাকার জীবান মিয়া, রাজিব মিয়া, রাজন মিয়া এবং তাদের সহযোগি মিরবক্সপুর গ্রামের রাহেল মিয়া, জায়েদ মিয়া এলাকার চিহ্নিত মাদক সেবি। গত ১৪ এপ্রিল বাগানের বাসিন্দা প্রয়াত মুক্তিযোদ্ধা চন্দন বৈদ্য করের ছেলে রাজু বৈদ্যকরকে বাগান থেকে গাজা কিনে দেয়ার প্রস্তাব দেয়। কিন্তু রাজু তাদের কথায় রাজি না হলে মাদকসেবিরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় রাজুকে বাঁচাতে তার মা ও বোন এগিয়ে এলে তাদেরকে মারপিট ও শ্লীলতাহানী করে। হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রী লক্ষী বৈদ্যকর (৬৫), মেয়ে সন্ধ্যা রানী কর (৩৯) ও মধু বৈদ্যকর (২৪), আহত হয়।

ঘটনার সময় স্থানীয় লোকজন আহতদের চিৎকারে এগিয়ে আসে এবং তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে। হামলাকালে মাদকসেবিরা প্রয়াত মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাঙচুর করে। এঘটনায় লক্ষী বৈদ্য কর কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

উক্ত ঘটনার জের ধরে শনিবার ২৪ এপ্রিল রাতে উক্ত মাদকসেবি চক্র প্রয়াত মুক্তিযোদ্ধার ছেলে রাজু বৈদ্যকর (২৩)কে গাজীপুর বাজারে প্রকাশ্যে হামলা চালিয়ে গুরুতর আহত করে। হামলার এক পর্যায়ে সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে যেতে চাইলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহতের ভাই মধু বৈদ্যকর কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, লিখিত অভিযোগ পেয়েছি, অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews