1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় প্রাইম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান তানজিল চৌধুরীর ঈদ উপহার বিতরণ কুলাউড়ায় সরকারি ১১ বস্তা সার ও বীজ জব্দের ঘটনায় তোলপাড় কুলাউড়ার ইউএনও’র মহানুভবতায় গৃহকর্মী পেল চিকিৎসার সাহায্য কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো ইংল্যান্ড প্রবাসী যুবকের কুলাউড়ার চাতলাপুর শুল্ক স্টেশনে ৩ দিন আমদানি-রফতানি বন্ধ কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো ২ কিশোরের কুলাউড়ায় মনসুর ইংলিশ স্পিকিং লার্নিং ক্লাবের উদ্বোধন কুলাউড়া চৌধুরী বাজার মানব কল্যাণ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ বিশ্বে করোনায় মৃত্যু ৩৩ লাখ ছড়ালো কমলগঞ্জ পৌরসভায় উৎসবভাতা ও মসজিদের উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান

কুলাউড়ায় করোনায় বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন

  • বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের আঘাতে জহুর উদ্দিন উরফে ময়না মিয়া (৯২)নামে এক ড্রাইভারের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনায় মৃত ময়না মিয়া কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার বাসিন্দা। ২৯ এপ্রিল থেকে তার বাড়ি লকডাউন করা হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে।

জানা যায়, গত সোমবার দিবাগত রাতে জহুর উদ্দিন উরফে ময়না মিয়া ড্রাইভারকে তার স্বজনরা অসুস্থ অবস্থায় সিলেট জালালাবাদ রাগিব রাবিয়া হাসপাতালে ভর্তি করেন। পরদিন মঙ্গলবার তার কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট পাওয়ার পূর্বেই বুধবার (২৮ এপ্রিল) সকাল ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পরে বুধবার বিকেলে তার স্বজনরা সিলেট হাসপাতাল থেকে তার লাশ কুলাউড়ার নিজ বাড়িতে নিয়ে আসে। লাশ নিয়ে বাড়িতে পৌঁছার পর সন্ধ্যায় কুলাউড়া হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মৃত ময়নার মিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরে উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির স্বজনদের করোনা পজিটিভ রিপোর্টটি অবহিত করেন।

কুলাউড়া হাসপাতালের স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: ফেরদৌস আক্তার জানান, মৃত ব্যক্তির করোনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পর প্রশাসন স্বাস্থ্যবিধি অনুযায়ী বুধবার রাতেই লাশ দাফনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews