কমলগঞ্জ পৌরসভায় উৎসবভাতা ও মসজিদের উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান কমলগঞ্জ পৌরসভায় উৎসবভাতা ও মসজিদের উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

কমলগঞ্জ পৌরসভায় উৎসবভাতা ও মসজিদের উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান

  • সোমবার, ১০ মে, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, নগদ অর্থ ও মসজিদের উন্নয়নে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার ০৯ মে সকাল ১১টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, সর্বসাকুল্যে ৩২৩১ জনকে নগদ অর্থ বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক চিফ হুইফ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান। এ সময় পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের নগদ ৬৩ হাজার টাকা উৎসব ভাতা প্রদান, সর্বসাকুল্যে ৩২৩১ জনকে ৪৫০টাকা করে নগদ অর্থ ১৫ লক্ষ ৩৬ হাজার ৪৫০টাকা বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য নগদ সাড়ে ৫লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews