সাংবাদিক রোজিনা’র মুক্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবের মানববন্ধন সাংবাদিক রোজিনা’র মুক্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবের মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

সাংবাদিক রোজিনা’র মুক্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবের মানববন্ধন

  • মঙ্গলবার, ১৮ মে, ২০২১

মোঃবুুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর :::

অনুুুুসন্ধানী সাংবাদিকতায় আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করা দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা ও তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে জেলার গণমাধ্যমকর্মীরা কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক প্রথম আলোর জেলা প্রতিনিধি সফি খান, দৈনিক ইনকিলাব ও বাংলাভিশনের জেলা প্রতনিধি শফিকুল ইসলাম বেবু, দৈনিক জনকন্ঠ ও ৭১’র টিভির জেলা প্রতিনিধি রাজু মোস্তাফিজ, টাইম বাংলা নিউজ.কম এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাদের, সিনিয়র সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, খন্দকার একরামুল হক সম্রাট, মাহফুজার রহমান টিউটর প্রমুখ।

বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করেও ক্ষান্ত হয়নি। মিথ্যা মামলাও দিয়েছে। মানববন্ধনে এহেন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

সেই সাথে সকল সাংবাদিক ভাই-বোনদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানানো হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews