পতাকা উড়িয়ে ফিলিস্তিনের শিশুদের জন্য বার্তা দিলেন আফ্রিদি পতাকা উড়িয়ে ফিলিস্তিনের শিশুদের জন্য বার্তা দিলেন আফ্রিদি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকৃতিকে রাঙিয়ে তোলা বসন্তের রুপকন্যা শিমুল বিলুপ্তির পথে কমলগঞ্জের নয়াবাজার ব্যবসায়ী নির্বাচনে অনিয়মের অভিযোগ কমলগঞ্জ পৌরসভা সিসি ক্যামেরার আওতায় বড়লেখায় বনভূমিতে অবৈধ ঘর নির্মাণ : আসামীর জেল জরিমানা বড়লেখার কাতার প্রবাসীর সাথে প্রতারণা, লভ্যাংশসহ মুলধন আত্মসাৎ বড়লেখায় যুক্তরাজ্য ও কানাডা প্রবাসী ২ কমিউনিটি নেতাকে সংবর্ধনা কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে নবীন বরণ কমলগঞ্জে কীটনাশকমুক্ত শীতকালীন সবজী চাষে সফল শিক্ষক শান্তু মনি কমলগঞ্জে রেল লাইনের পাশে থেকে শিশুর মরদেহ উদ্ধার বড়লেখায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও বিজ্ঞান অলিম্পিয়াড

পতাকা উড়িয়ে ফিলিস্তিনের শিশুদের জন্য বার্তা দিলেন আফ্রিদি

  • বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

নিউজ ডেস্ক:- টানা  দশম দিনের মতো চলছে ফিলিস্তিনের নিরপরাধ মানুষের ওপর ইসরাইলি বর্বরতা। এ পর্যন্ত ইসরাইলি হামলায় ফিলিস্তিনের ২২৭ জন নিহত হয়েছেন। এর মধ্যে ৬৪ জনই শিশু।  এ ছাড়া দেড় হাজারের বেশি মানুষ আহত হয়েছেন।

ইসরাইলি আগ্রাসন থামাতে বিশ্ব ক্রীড়াঙ্গনের বহু সাবেক ও বর্তমান তারকা যার যার অবস্থান থেকে প্রতিবাদ জানাচ্ছেন।

পাকিস্তানের সাবেক ফাস্টবোলার ও অধিনায়ক ওয়াসিম আকরাম বলেছেন, এটি কোনো খেলা নয়, যুদ্ধ। আর দিনশেষে এত মৃত্যু ও দুর্দশা যেখানে, সেখানে কেউ জয়ী হতে পারে না। সবাই হেরে গেছে এরই মধ্যে। ফিলিস্তিনিদের পাশে দাঁড়ান। মানবতার পক্ষে আওয়াজ তুলুন।

স্বদেশী জ্যেষ্ঠ তারকার মতোই গাজায় ইসরাইলের গণহত্যার বিরুদ্ধে প্রতিবাদমুখর হয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার ও অধিনায়ক শহীদ আফ্রিদি।

নির্যাতিত ফিলিস্তিনিদের সমর্থনে নিজের মেয়েকে সঙ্গে নিয়ে ফিলিস্তিনের পতাকা উড়িয়েছেন তিনি। ছবিটি নিজের টুইটারে আপলোড করেছেন বুম বুম।

ক্যাপশনে উর্দুতে লিখেছেন— ‘ফিলিস্তিনের শিশুরা, তোমাদের জন্য এই বার্তা। আমরা তোমাদের থেকে অনেক দূরে আছি। কিন্তু আমাদের হৃদস্পন্দন তোমাদের সঙ্গেই চলছে। বর্তমানের উদ্বেগপূর্ণ সময় পেরিয়ে শিগগিরই শান্তিতে ফিরবে ফিলিস্তিন। আমাদের বাবা ও তাদের বাবারও হৃদস্পন্দন ছিল তোমাদের পূর্বপুরুষদের সঙ্গে। কষ্ট, ভয়, উদ্বেগ- এসব সাময়িক। দুঃখের এই সময়টা চিরস্থায়ী নয়। ’

ওয়াসিম আকরাম, শহীদ আফ্রিদি ছাড়াও ফিলিস্তিনের পক্ষে ক্রিকেটারদের মধ্যে টুইট করেছেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান, প্রোটিয়া অভিজ্ঞ তারকা হাশিম আমলা ও তরুণ পেসার কাগিসো রাবাদা।

ফিলিস্তিনিদের পক্ষে ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে সোচ্চা হয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম, পেসার রুবেল হোসেন ও স্পিনার মেহেদী হাসান মিরাজও।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews