করোনায় ছেলের মৃত্যুর ১২ ঘন্টা পর মায়ের মৃত্যু করোনায় ছেলের মৃত্যুর ১২ ঘন্টা পর মায়ের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোরের কাগজের বিরুদ্ধে মামলা : বড়লেখায় প্রেসক্লাবের প্রতিবাদ সভা কুলাউড়ায় অগ্নিকান্ড জনিত দূর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত রাজনগরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে পুলিশের গাড়ির ধাক্কা এসআই’র মৃত্যু কুলাউড়ায় চা শ্রমিক সমাবেশে নাদেল – চা শ্রমিকদের সকল সুবিধা নিশ্চিত করবে সরকার বড়লেখায় কেক কেটে ইউএনও’র বর্ষপূর্তি পালন বড়লেখায় সাংবাদিক লাভলুর চাচা আরব আলীর কোলখানি বড়লেখায় ইউএনও’র এক বছর পূর্ণ হচ্ছে ২০ মে কুুড়িগ্রামে ডিবির অভিযানে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার ২০ মে চা-শ্রমিক দিবস : শতবর্ষেও স্বীকৃতি পায়নি শ্রমিকরা আত্রাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপের ফাইনাল সম্পন্ন

করোনায় ছেলের মৃত্যুর ১২ ঘন্টা পর মায়ের মৃত্যু

  • সোমবার, ২৪ মে, ২০২১

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগরে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছেলের মৃত্যু ঠিক ১২ ঘণ্টা পর মারা গেলেন মা। রোববার (২৩ মে) সকাল ৯টায় সিলেট মহিলা কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজনগরের ব্যবসায়ী সোহেল বকস (৩২)। এর ১২ ঘণ্টা পর রাত আনমানিক ৯টায় মা দুল বাহার বকস (৬২)। তিনিও করোনা আক্রান্ত হয়ে সুস্থ অবস্থায় বাড়িতে ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ঈদের পরের দিন হঠাৎ সোহেলের জ্বর উঠে তাৎক্ষণিক মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেট মহিলামেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে পরীক্ষা-নিরীক্ষা করে তার করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। ৯দিন চিকিৎসাধিন থাকার পর রোববার সকালে তার মৃত্যু হয়।

সেসময় পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হলে তার মা, বাবা, ভাই ও ভাইয়ের স্ত্রীর পজিটিভ আসে। তারা সকলেই তখন সিলেট মহিলা কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। সোহেল বকস ছাড়া বাকি সকলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। ফলে তারা বাড়িতে আসেন।

স্বাস্থ্যবিধি মেনে বিকেল সাড়ে ৫টায় গ্রাম্য কবরস্থানে সোহেল বকসের দাফন সম্পন্ন করা হয়। সোহেল বকসের মৃত্যুর ১২ ঘণ্টা পরেই মৃত্যু মা দুল বাহার বকসের। ধারণা করা হচ্ছে, করোনা পরবর্তী জটিলতার পাশাপাশি ছেলের মৃত্যু শোকে মাও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। রাত ৩টায় নিহত দুল বাহার বকসের দাফন সীমিত পরিসরে করা হয়েছে।

রাজনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্নালী দাস জানান, ২৪ মে সোমবার পরিবারকে লকডাউন করা হয়েছে। তাছাড়া পাঠানটুলা, মহাসহস্র ও পুদিনাপুর এই ৩ গ্রামের মানুষকে স্বাস্থ্যবিধি মেনে সতর্ক হয়ে চলাফেরা করার জন্য বলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews