তাহিরপুরে কলেজ ছাত্রী রহস্যজনক নিখোঁজ! তাহিরপুরে কলেজ ছাত্রী রহস্যজনক নিখোঁজ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

তাহিরপুরে কলেজ ছাত্রী রহস্যজনক নিখোঁজ!

  • মঙ্গলবার, ১ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

কলেজ ছাত্রী সুর্বণা আক্তার মুক্তা সুনামগঞ্জের তাহিরপুরের গ্রামের বাড়ি হতে রহস্যজনকভাবে নিখোঁজ ।

নিখোঁজ ছাত্রীর পিতা উপজেলা মাটিকাটা গ্রাম ও বড়ছড়া শুল্ক ষ্টেশনের কয়লা ব্যবসায়ী বর্তমানে বাদাঘাটের বাসিন্দা মক্কা টাউয়ারের মালিক আব্দুল কুদ্দুছ মেয়ের সন্ধান চেয়ে রোববার রাত দেড়টার দিকে থানায় সাধারণ ডায়রি (জিডি নং ১১৮৬ তারিখ ৩০.০৫.২১) করেছেন।

পারিবারিক ও থানা পুলিশ সুত্রে জানা যায়, করোনাকালীন সময়ে ক্যাম্পাস বন্ধ থাকায় উপজেলা বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটের চাউল পট্রির মক্কা টাওয়ারের পেছনে থাকা নিজ বাসা হতে রোববার রাত ০৮ টার পর কলেজে পয়া এইএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী সুবর্ণা আক্তার মুক্তা নিখোঁজ হন।

]
সোমবার রাত ০৭টা ২৫ মিনিটে কলেজ ছাত্রীর পিতা আব্দুল কুদ্দুছ মিয়ার নিকট মেয়ে নিখোঁজ ও জিডি প্রসঙ্গে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন আমি এখন ব্যস্ত পরে কথা বলব।

এদিকে থানায় জিডির পরপরই উপজেলা মোল্লাপাড়া এলাকার একই কলেজে পড়ুয়া আরো এক কলেজ শিক্ষার্থীকে হন্য হয়ে খুজছে পুলিশ।

সোমবার দিনভর ওই কলেজ ছাত্র ও তার পিতার মুঠোফোনে একাধিবার কল করা হলে দুটি ফোন বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে সুনামগঞ্জ শহরে থাকা তাহিরপুরের বিন্নাকুলি গ্রামের আহবাব মিয়ার নিকট তার ভাগ্নে রায়হানকে পুলিশ খোঁজার কারন সম্পর্কে জানতে চাইলে তিনি স্বীকার করেন, বাদাঘাটের বসবাসরত বড়ছড়া কয়লা ব্যবসায়ী মাটিকাটা গ্রামের বাসিন্দা আব্দুল কদ্দুছের কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে আমার ভাগ্নে পালিয়ে গেছে, বিষয়টি নিয়ে বড় সমস্যায় পড়েছি। ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews