কমলগঞ্জ শমশেরনগরে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু কমলগঞ্জ শমশেরনগরে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ

কমলগঞ্জ শমশেরনগরে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু

  • বুধবার, ২ জুন, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ৬নং টিলায় এক চা শ্রমিক ঘরের পিছনের গামাই গাছের সাথে দঁড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

মঙ্গলবার (১ মে ) দিবাগত সন্ধ্যা রাত সাড়ে ৮ টায় শমশেরনগর চা বাগানের ৬ নং টিলা এলাকায় এ ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারী সম্ভু বাউরি (৪৫) শমশেরনগর চা বাগানের মনা বাউরি ছেলে।

নিহতের ভাই নৃপেন্দ্র বাউরি বলেন, একটি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে। বিষয়টি শমশেরনগর পুলিশ ফাঁড়িতে অবহিত করলে রাতেই পুলিশ গাছ থেকে লাশটি নামিয়ে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

আত্মহত্যার কারণ জানতে চাইলে ভাই নৃপেন্দ্র বাউরি বলেন, তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তার কোন কারণ তার পরিবার বলতে পারছে না।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শাহ আলম আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার কোন কারণ জানা যায়নি। আপাতত থানায় একটি অপমৃত্যু দায়ের হবে। আর ময়না তদন্ত প্রতিবেদন আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews