কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান

  • শনিবার, ১৯ জুন, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষথেকে পৌর এলাকার অসহায় হতদরিদ্র ৩০০ পরিবারের মধ্যে নগদ বিতরণ করা হয়। শনিবার (১৯ জুন) দুপুর ১২টায় কমলগঞ্জ পৌর মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে জনপ্রতি ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করায় হয়।

কমলগঞ্জ পৌরসভার আয়োজনে, পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহিদ এমপি ।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা বি,আর,ডি,বি, এর সাবেক চেয়ারম্যান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরবৃন্দ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews