শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে বাইপাস সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে বাইপাস সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:১৯ অপরাহ্ন

শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে বাইপাস সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

  • সোমবার, ২১ জুন, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে
শ্রীমঙ্গল প্রতিনিধি ::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগানের ভেতর দিয়ে বাইপাস সড়ক নির্মাণের পরিকল্পনা করায় এর প্রতিবাদে চা শ্রমিকরা মানববন্ধন করেছে। ২১ জুন সোমবার সকাল ৯ টায় দিকে উপজেলার বিটিআরআই এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে উপজেলার কালীঘাট ইউনিয়ন এর ভুড়ভুড়িয়া,ভাড়াউড়া ও খাইছড়া চা বাগানের শতাধিক চা শ্রমিক অংশ নেয়। বালিশিরা ভ্যালীর সভাপতি বিজয় হাজরার সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন ভুড়ভুড়িয়া চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি সুদির রিকিয়াশন, ভাড়াউড়া বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি নূর মোহাম্মদ,পংকজ কন্দ,শ্রমিক অঞ্জলী রাজগড় প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন,তারা জানতে পেরেছেন চা বাগানের ভেতর দিয়ে বাইপাস পাকারাস্তা করা হবে। বাগানের ভেতরে রাস্তা হলে গাড়ীচলাচলে তাদের স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হবে। তাদের একটাই দাবী চা- বাগানের ভেতর দিয়ে বাইপাস সড়ক না করে বাগানের বাইরে দিয়ে এই রাস্তা করা হোক।
এ ব্যাপারে সড়ক ও জনপথ মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো. জিয়া উদ্দিন জানান, শ্রীমঙ্গলের বাইপাস সড়ক নির্মাণে ভাড়াউড়া চা বাগানের কাছাকাছি দিয়ে একটা প্লান আছে। এটা প্রাইমারি লেভেলে রয়েছে, এখনও চূড়ান্ত কোন কিছু হয়নি বলে তিনি জানান।
উল্লেখ্য পর্যটন নগরী শ্রীমঙ্গল দীর্ঘ বছর থেকে যানজট এর নগরীতে পরিণত হয়েছে। দীর্ঘ যানজটে গাড়ী আটকা পড়ে মানুষের মূল্যবান সময় নষ্ট হয় ও দুর্ভোগ পোহাতে হয়। ফলে নগরবাসীর দীর্ঘদিনে দাবী বাইপাস সড়ক নির্মাণের।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews