কমলগঞ্জে বাঁক প্রতিবন্ধী নারী ও সেনা সদস্যের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কমলগঞ্জে বাঁক প্রতিবন্ধী নারী ও সেনা সদস্যের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কমলগঞ্জে বাঁক প্রতিবন্ধী নারী ও সেনা সদস্যের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় একদিনেই বাঁক প্রতিবন্ধী নারী ও এক সেনাসদস্যের স্ত্রীকে ধর্ষণের খবর পাওয়া গেছে।

থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার (২৩ জুন) সন্ধ্যায় কমলগঞ্জ সদর ইউনিয়নের  বাঁক প্রতিবন্ধী নারী (২৫) কে ধর্ষণ করা হলে মেয়েটির পিতা বাদি হয়ে একজনকে আসামী করে কমলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। আসামীকে আটকে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।।

অপরদিকে একই রাতে উপজেলার আদমপুর ইউনিয়নের সেনা সদস্যের স্ত্রী এক সন্তানের জননী (২০) এর মায়ের বাড়িতেই ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষিতাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান তার মা। এনিয়ে এলাকায় ধুম্রজালের সৃষ্টি হয়েছ। কেউ কেউ বলছেন মেয়ের স্বামীর সাথে মনোমালিন্য হওয়ায় সেনাবাহিনীর সদস্যকে ফাঁসাতে নাটক সাজানো হয়েছে।

এদিকে বিষয়টি নিয়ে ধর্ষিতার শ্বাশুড়ি তিনি জানান, তার পুত্রবধুর সাথে তাদের কোন যোগাযোগ নেই। সে দীর্ঘদিন থেকে তার মায়ের বাড়িতেই অবস্থান করছে। গ্রামে এরকম কোন ঘটনার খবর কেউ জানেনা। এরকম ঘটনা ঘটবে আর কেউ জানবে না সেটা কিভাবে সম্ভব ? ঘটনাটি হয়তো সাজানো নাটক কাউকে ফাঁসানোর চেষ্টা হতে পারে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার সাজেদুল কবীর বলেন, ধর্ষণের অভিযোগ নিয়ে তামান্না আক্তার নামের এক নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছি।

এদিকে খবর পেয়ে মৌলভীবাজারের সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল শহীদুল হক মুন্সির নেতৃত্বে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, এসআই ফজলে এলাহী, সিরাজুল ইসলামসহ পুলিশের একটি দল রাত পৌনে ১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় চেয়ারম্যানের উপস্থিতিতে ভিকটিমের আত্মীয় স্বজন ও এলাকাবাসীর সাথে আলাপকালে ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করি এসময় স্থানীয় চেয়ারম্যানসহ ভিকটিমের আত্মীয় স্বজন ও এলাকাবাসীর সাথে আলাপকালে ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews