কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো প্রবাসীর : ট্রাক চালক আটক কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো প্রবাসীর : ট্রাক চালক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো প্রবাসীর : ট্রাক চালক আটক

  • শুক্রবার, ২৫ জুন, ২০২১
কুলাউড়া :: সড়ক দূর্ঘটনায় নিহত প্রবাসী মিন্টু মিয়া। সংগৃহীত ছবি

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরসাই নামক স্থানে ২৫ জুন শুক্রবার বিকেলে মোটরসাইকেলের সাথে ট্রাকের ধাক্কায় মিন্টু মিয়া (২৬) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় অপর মোটারসাইকেল আরোহী আনোয়ার হোসেন (৫৫) কে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুলাউড়া রবিরবাজার সড়কের পুরসাই নামক স্থানে দ্রুতগামী একটি বালি বোঝাই ট্রাক মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এরপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশর্^বর্তী একটি দোকানে ঢুকে যায়। এসময় মোটরসাইকেল আরোহী মিন্টু মিয়া ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন অপর মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেনকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। মোটরসাইকেল আরোহীদের বাড়ি কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে।

স্থানীয় লোকজন জানান, হোসেনপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে নিহত মিন্টু মিয়া মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। ২ মাস আগে ছুটিতে বাড়ি আসেন। চলতি মাসেই তার কর্মস্থলে ফিরে যাবার কথা ছিলো।

এদিকে স্থানীয় লোকজন ঘাতক ট্রাক চালক ফখরুল ইসলাম (২১) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায়, ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএইচজে/এইবেলা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews