নড়াইলে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২৮ নড়াইলে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২৮ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

নড়াইলে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ২৮

  • শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

 

উজ্জ্বল রায় (জেলা প্রতিনিধি) নড়াইল থেকে::

নড়াইলে কালিয়া ও লোহাগড়া থানা পুলিশ কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২৮ জনকে আটক করে আদালত সোপর্দ করেন। (২৫ জুন) গভীর রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে নড়াইলের কালিয়া ও লোহাগড়া থানা পুলিশ কাইজ্জার প্রস্তুতিকালে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ২৮ জনকে গ্রেফতার করেন।

এদিকে,শুক্রবার গভীর রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে কালিয়া থানা পুলিশ,কালিয়া থানাধীন পাঁচগ্রাম ইউনিয়নের যাঁদবপুর বাজারের তিন রাস্তার উপর শতাধিক লোকের উপস্থিতিতে কাইজ্জার প্রস্তুতি চলছে, সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার ( কালিয়া সার্কেল) প্রণব সরকার তাৎক্ষণিক কালিয়া থানার ওসি ও সঙ্গীয় ফোর্স সহ যাঁদবপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে কাইজ্জার চেষ্টা করা ব্যক্তীদের ছত্রভঙ্গ করে আটজনকে আটক করেন। আটককৃত ব্যক্তিদের নিকট থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র ৫ টি রামদা, ৯টি  ঢাল, ২টি ভেলা এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেন।

উক্ত ঘটনায় উভয় পক্ষের এজাহার নামীয় ৬৭ জনের ও অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনের নামে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন। মারুফ শেখ গ্রুপ ও হিমায়েত মুন্সির গ্রুপের লোকজন কাইজ্জার প্রস্তুতি নিয়েছিল বলে জানা যায়।

অপরদিকে লোহাগড়া থানার লাহুড়িয়া ইউনিয়নের লাহুড়িয়া পূর্ব পাড়ায় বর্তমান চেয়ারম্যান দাউদ গ্রুপ ও কামরান সিকদার গ্রুপের মধ্যে কাইজ্জার প্রস্তুতিকালে লোহাগড়া থানা পুলিশ গোঁপন সংবাদের ভিত্তিতে ওসি লোহাগড়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ২০ জনকে আটক করে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য  আদালতে প্রেরণ করেন লোহাগড়া থানা পুলিশ।#

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews