একযোগে বদলি সাতক্ষীরার মেডিকেলের ২৬ চিকিৎসক একযোগে বদলি সাতক্ষীরার মেডিকেলের ২৬ চিকিৎসক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা

একযোগে বদলি সাতক্ষীরার মেডিকেলের ২৬ চিকিৎসক

  • মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

নিউজ ডেস্ক: সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজের ২৬ চিকিৎসককে একযোগে বদলি করা হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে যশোর জেনারেল  হাসপাতালে ও ১৬ জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে পদায়ন করা হয়েছে।

আগামী ৭ জুলাইয়ের  মধ্যে পদায়নকৃতদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। অন্যথায় পর দিন ৮ জুলাই পূর্বাহ্নে বর্তমান কর্মস্থল হতে তাদের তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গণ্য করা  হবে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন সোমবার এ সরকারি নির্দেশে  স্বাক্ষর করেছেন।

এতে  বলা হয়, বর্ণিত চিকিৎসকগণ করোনা ইউনিটে দায়িত্ব পালন করবেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই  আদেশ বলবৎ থাকবে।

যশোরে জেনারেল  হাসপাতালে বদলিকৃতরা হলেন— সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজের ডা. মো. শরিফুজ্জামান, ডা. মো. আল মামুন হোসেন, ডা. প্রবীর কুমার দাশ, ডা. মো. মনিরুজ্জামান, ডা. মো. মোজাম্মেল হক, ডা. মো. শরিফুল ইসলাম, ডা. মো. সাইফুল ইসলাম, ডা.হোসনে আরা হোসেন, ডা. মো. সাইফুল্লাহ ও ডা. জিএম ফারুকুজ্জামান।

অপরদিকে সাতক্ষীরা সদর হাসপাতালে বদলিকৃতরা হলেন—  ডা. শেখ আবু সাঈদ, ডা. ফারহানা হোসেন, ডা. খসরুবা  পারভীন, ডা. সুতপা চ্যাটার্জি, ডা. মো. শামসুর রহমান, ডা. মো. ইনামুল হাফিজ, ডা. মো. জাহিদুল ইসলাম, ডা. মো. ফখরুল  আলম, ডা. নাসরিন সুলতানা, ডা. মো. নাছির উদ্দিন গাজী, ডা. শেখ নাজমুস সাকিব, ডা. ফাহমিদা জামান, ডা. মেহনাজ নাজরীন, ডা. উপমা গুহ রায়, ডা. মো. আনিসুর রহমান ও ডা. শরিফা জামান।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত ২৬ চিকিৎসকের বদলির খবর নিশ্চিত করে বলেন, সাতক্ষীরা সদর হাসপাতালে ১৬ জনকে ও ১০ জনকে যশোরে পদায়ন করা হয়েছে।

তিনি জানান, পদায়নকৃতরা সবাই ছিলেন সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজের চিকিৎসক। তবে এ সংক্রান্ত চিঠি এখনও তিনি হাতে পাননি। চিঠি হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews