হাওর বাঁচাও কৃষক বাঁচাও আন্দোলন নেতা বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ আর নেই হাওর বাঁচাও কৃষক বাঁচাও আন্দোলন নেতা বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ আর নেই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

হাওর বাঁচাও কৃষক বাঁচাও আন্দোলন নেতা বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ আর নেই

  • রবিবার, ২৫ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

এশিয়ার বৃহত্তম হাওর হাকালুকি তীরের কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও হাওর বাঁচাও কৃষক বাঁচাও আন্দোলনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ ২৪ জুলাই শনিবার রাত সাড়ে ১২টায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে শেষ নি:শ^াস ত্যাগ করেছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি ২ ছেলে ৪ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাযা বাদ যোহর মৌলভীবাজার কোর্ট মসজিদ প্রাঙ্গনে এবং বাদ আছর কুলাউড়ার ভুকশিমইল ইউনিয়নের ভুকশিমইল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের পর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি দীর্ঘদিন ন্যাপের সাথে সম্পৃক্ত ছিলেন। ভুকশিমইল ইউনিয়নে একবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি হাকালুকি হাওর উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখেন। হাওর উন্নয়নের জন্য তিনি হাওর বাঁচাও কৃষক বাঁচাও নামক একটি সংগঠন প্রতিষ্ঠা করেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews