কমলগঞ্জে বিশেষ অভিযানে মদসহ আটক-২ কমলগঞ্জে বিশেষ অভিযানে মদসহ আটক-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

কমলগঞ্জে বিশেষ অভিযানে মদসহ আটক-২

  • সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৫০০ লিটার দেশীয় মদসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত রোববার (২৫ জুলাই) রাত ৮টায় উপজেলার শমশেরনগর চা-বাগানের আদমটিলার চন্দন চাষার বসতঘর থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন- শমশেরনগর ইউনিয়নের ভাদাইর দেউল গ্রামের মৃত রচমি রবিদাসের ছেলে মন্টু রবিদাশ (৪৫) ও দেবারাই বহর গ্রামের মৃত লক্ষন রবিদাশের ছেলে শুকলাল রবিদাশ (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৮টায় (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেলর এসএসপি শহিদুল হক মুন্সীর নেতৃত্বে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ও ওসি (তদন্ত) সোহেল রানাসহ একদল পুলিশ শমশেরনগর চা বাগানের আদমটিলার চন্দন চাষার বসতঘরে অভিযান পরিচালনা করেন। এ সময় তার বসতঘর থেকে ৫০০ লিটার দেশীয় মদসহ মন্টু রবিদাস ও শুকলাল রবিদাসকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চন্দন চাষা পালিয়ে যায়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ৫শ লিটার দেশীয় মদসহ দুই ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে আটককৃতদের মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews