কমলগঞ্জের ২ হাসপাতালে এমপি কন্যার অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক প্রদান কমলগঞ্জের ২ হাসপাতালে এমপি কন্যার অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জের ২ হাসপাতালে এমপি কন্যার অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক প্রদান

  • বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর চা বাগান ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে রোগীদের জন্য তরল দুধ, দুটি অক্সিজেন সিলিন্ডার, আপেল ও মাস্ক প্রদান করা হয়।

সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানার উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার ০৪ আগস্ট বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বেলা ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে এসব সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

জানা যায়, বুধবার বেলা ১টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় শীর্ষক এক বিশেষ আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় ঢাকা থেকে সংসদ সদস্যের বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা কমলগঞ্জে এসে তার বাবার সাথে অনুষ্ঠানে যোগ দেন।

পরে বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগীদের জন্য ১০০ লিটার তরল দুধ, ৩টি অক্সিজেন সিলিন্ডার, ৬০ লিটার অক্সিজেন ও ১০০টি আপেল, ১০০টি মাস্ক প্রদান করেন। একই সাথে দুইজন শারীরিক প্রতিবন্ধী রোগীকে দুটি হুইল চেয়ার প্রদান করা হয়।

বেলা ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের রোগীদের জন্য ১০০ লিটার তরল দুধ, দুই জন শারীরিক প্রতিবন্ধীকে দুটি হুইল চেয়ার, আপেল ও মাস্ক প্রদান করা হয়।

এসময় সাবেক চিফ হুইপ, অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, তার বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা ঢাকাস্থ তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় রোগীদের জন্য তরল দুধ, আপেল, অক্সিজেন সিলিন্ডার, হুইল চেয়ার ও মাস্ক প্রদান করা হয়।

তিনি আরও বলেন, তাকে কেউ বলে দিতে হয়নি। এ করোনা সংক্রমণকালে সে নিজ ইচ্ছেতেই বাবার নির্বাচনী এলাকায় মানুষের সেবায় কাজ করতে এসব প্রদান করেছেন।

এ সময় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক. ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ইয়ারদৌস হাসান, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভূঁইয়া, উম্মে ফারজানার স্বামী, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও চা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews