কুলাউড়ায় প্রবাসীদের অর্থায়নে হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান কুলাউড়ায় প্রবাসীদের অর্থায়নে হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-১ কুলাউড়ার রবিরবাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখার উদ্বোধন কমলগঞ্জে আরডব্লিউডি ওয়াই মুভস প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুলাউড়ায় প্রবাসীদের অর্থায়নে হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

  • রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২০ শয্যা কোভিড-১৯ আইসোলেশন ইউনিটে যুক্তরাষ্ট্রে বসবাসরত কুলাউড়ার প্রবাসীদের নিয়ে সংগঠন কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ এর অর্থায়নে ৩২ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

রোববার ০৮ আগস্ট) বিকেল ৩টায় হাসপাতালের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্ঠা মো. এনামুল ইসলাম, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল।

সংগঠনের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল জানান, আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রথম পর্যায়ে ১১টি অক্সিজেন সিলিন্ডার হাসপাতালে প্রদান করা হয়েছে। আগামী দুই দিনের মধ্যে বাকি ২১টি সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে। অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিদের অনুরোধের প্রেক্ষিতে করোনার এই দূর্যোগের সময় আমরা অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি সার্বক্ষণিক সিলিন্ডারের রিফিলের ব্যবস্থা করো দেবো সংগঠনের পক্ষ থেকে। এছাড়া আমাদের সংগঠনটি কুলাউড়ার বিভিন্ন দূর্যোগের সময় মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার বলেন, কুলাউড়া হাসপাতালে বর্তমানে ৭০টি অক্সিজেন সিলিন্ডার মজুদ রয়েছে। তারমধ্যে কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ প্রথম পর্যায়ে ১১ টি, মৌলভীবাজার জেলা সমিতি ২৫টি ও হাসপাতালের ব্যবস্থাপনায় ৩৪টি অক্সিজেন সিলিন্ডার রয়েছে। অক্সিজেন সিলিন্ডারের রিফিল শেষ হলে এখন শুধু প্রয়োজন রিফিল ভরানো। তাহলে আমরা করোনা রোগীদের বেশি সেবা দিতে পারবো।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও সভাপতি ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী বলেন, প্রবাসে অবস্থান করেও করোনা মহামারির এই কঠিন দূর্যোগের সময় কুলাউড়ার মানুষের প্রয়োজনের কথা চিন্তা করে কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ যে মানবিক উদ্যোগ হাতে নিয়েছে তা নি:সন্দেহে প্রশংসার দাবিদার। করোনা রোগীদের জন্য তারা হাসপাতালে ৩২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় উপজেলাবাসীর পক্ষ থেকে সংগঠনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ২০ শয্যার কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের রক্ষণাবেক্ষণ কার্যক্রমে সরকারের পাশাপাশি দেশ ও প্রবাসে অবস্থানরত সকল বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews