কুড়িগ্রামে মায়ের কোলে ৮ মাসের  শিশু কুড়িগ্রামে মায়ের কোলে ৮ মাসের  শিশু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কুড়িগ্রামে মায়ের কোলে ৮ মাসের  শিশু

  • রবিবার, ৮ আগস্ট, ২০২১

মো. বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রাম সদরে পারিবারিক কলহের জেরে ৮মাস বয়সের শিশুকে আটক রেখে স্ত্রীকে বাড়ি থেকে বাহির করে দিয়েছে এক স্বামী। পরে সদর থানার সহযোগিতায় আট মাস বয়সের দুধের শিশুকে মায়ের কোল ফিরিয়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার পৌরসভায়।

পুলিশ জানান, পৌরসভার ভরসার মোড় (টাপু ভেলাকোপা) গ্রামের মোঃ ওয়াহেদ আলীর ছেলে মোঃসিরাজ্লু ইসলামের সাথে কৃষ্ণপুর বকসীপাড়া গ্রামের মোঃ মান্নান মিয়ার মেয়ে মোছা: রতনা বেগমের সাথে প্রায় দুই বছর আগে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের দাম্পত্য জীবনে একটি সন্তান জন্ম হয় যার বয়স ৮মাস মাস।

গত (৭ আগষ্ট) দুপুরে দিকে দাম্পত্য কলহের জের ধরে তার স্বামীর ও স্বামীর পরিবারের লোকজন তাকে মারধর করে তাকে বাড়ি থেকে বের করে দেয় এবং তাহার কোল থেকে ০৮ মাসের বাচ্চাকে কেড়ে নেয়। ব্যক্তিগত ভাবে সন্তানকে ফিরে পাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে।

পরে রবিবার ( ৮ আগষ্ট) কুড়িগ্রাম সদর থানায় এসে বিষয় জানায়। তাৎক্ষনিক ভাবে সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার বিষয়টি ব্যবস্থা গ্রহণ করার জন্য মোবাইল-০২ কে দায়িত্ব প্রদান করেন। মোবাইল-০২ দায়িত্বপ্রাপ্ত অফিসার এএসআই মিল্টন মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে উক্ত শিশুকে উদ্ধার করেন এবং শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দেন। পাশাপাশি স্থানীয় লোকজন ও কাউন্সিলরকে বিষয়টি অবহিত করেন এবং মীমাংসা করে নেওয়ার জন্য বলেন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কুড়িগ্রাম সদর থানা নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের মাধ্যমে ২৪ ঘন্টা সেবা প্রদান করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews