কমলগঞ্জে এক কিশোরকে মারধর কমলগঞ্জে এক কিশোরকে মারধর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে এক কিশোরকে মারধর

  • মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: ফুটবল খেলায় ঝগড়াঝাটি নিয়ে এক কিশোরকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরের বাবা প্রবাসী আলী আকবর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি কমিউনিটি ক্লিনিক এর সম্মুখে গত ১১ আগষ্ট বুধবার বিকাল ৫টায় এ ঘটনাটি ঘটে। তবে অভিযুক্তরাও ঘটনাকে অতিরঞ্জিত এবং তাদের শিশুকে মারধরের ঘটনায় থানায় পাল্টা অভিযোগ দিয়েছেন বলে দাবি করেছেন।

থানায় দেয়া লিখিত অভিযোগে জানা যায়, কেছুলুটি গ্রামের জমির মিয়ার ছোট ছেলে নাদিম মিয়ার সাথে ফুটবল খেলারত অবস্থায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে প্রবাসী আলী আকবর এর কিশোর ছেলে আক্কাছ মিয়ার ঝগড়া হয়। এবিষয়ে সংবাদ পেয়ে জমির মিয়া ও তার ছেলে ইসরাইল মিয়া লাটিসোঠা নিয়ে চর, থাপ্পড়, কিল-ঘুষি ও লাথি মেরে আক্কাছ মিয়া (১৪) কে আহত করে।

আলী আকবর বলেন, আমার ছেলেকে মারধোরের খবর পেয়ে আসামীদের জিজ্ঞাসা করলে তারা রাগাম্বিত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ভয়ভীতি প্রদর্শন করে। পরে ছেলেকে হাসপাতালে নিয়ে ভর্তি করি এবং জমির মিয়া ও তার ছেলে ইসরাইল মিয়াকে আসামী করে গত ১৪ আগস্ট কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। কিন্তু ৪দিনেও মামলাটি রেকর্ডভুক্ত হয়নি।

অভিযোগ বিষয়ে জমির মিয়াকে পাওয়া যায়নি। তবে তার এক নিকটাত্মীয় বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে আলী আকবরের ছেলে আক্কাছ মিয়া জমির মিয়ার ছেলে নাদিম মিয়া (৯) কে মারধোর করে। সংবাদ পেয়ে জমির মিয়া ঘটনাস্থলে আসলে অশালীন ভাষা ব্যবহার করায় শাসনমূলক আক্কাছ মিয়াকে একটি থাপ্পড় মারেন। এ বিষয়ে নাদিম মিয়াকে মারধোরের ঘটনায় জমির মিয়াও থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে আলী আকবরের লিখিত অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই হারুন বলেন, বিষয়টি তদন্তাধীন রয়েছে এবং সামাজিকভাবে সমাধানের জন্যও আলোচনা চলছে। জমির আলীর অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলী বলেন, খেলার মাঠে বাচ্চাদের মারধোর নিয়ে থানায় দু’পক্ষের অভিযোগ রয়েছে।

এইবেলা/পিআরডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews