ক্যামেলিয়া হাসপাতাল স্টাফদের ২য় দিনেও অবস্থান কর্মসূচী ক্যামেলিয়া হাসপাতাল স্টাফদের ২য় দিনেও অবস্থান কর্মসূচী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ক্যামেলিয়া হাসপাতাল স্টাফদের ২য় দিনেও অবস্থান কর্মসূচী

  • বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: বিভাগীয় শ্রম দপ্তর কর্তৃক প্রদত্ত সুপারিশকৃত বেতন কাঠামো বাস্তবায়ন না করার প্রতিবাদে ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের কর্মচারীরা দ্বিতীয় দিনেও অবস্থান কর্মসূচী পালন করেছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে অবস্থান ধর্মঘট পালন করেন ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা। এ সময়ের মধ্যে তাদের দাবী দাওয়া মেনে না নিলে লাঘাতার কর্মবিরতির ঘোষণা দেয়া হয়।

শমশেরনগর চা-বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের নার্স, ওয়ার্ড বয়, ওয়ার্ড গার্লস, পানিওয়ালা, মালি, ক্লিনার, ধোপা, বাবুর্চি ও পাহারাদারসহ বিভিন্ন পদে নিয়োজিত কর্মচারীরা তাদের দাবি দাওয়া নিয়ে ইতিপূর্বে হাসপাতালের প্রশাসকসহ সংশ্লিষ্টদের লিখিত আবেদন করেন। দাবি বাস্তবায়ন না হওয়ায় টানা তিনদিন ৩ ঘন্টা করে অবস্থান কর্মসূচী ঘোষণা করে। প্রথম দিন বুধবার সকালে হাসপাতালের বিভিন্ন পদের কর্মচারীরা অবস্থান কর্মসূচি পালন করেন এবং বৃহস্পতিবার দ্বিতীয় দিনের কর্মসূচী পালন করেন।

ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের কর্মচারীদের দাবীর পরিপ্রেক্ষিতে গত ২৩ মার্চ শ্রীমঙ্গলস্থ বিভাগীয় শ্রম দপ্তরে ত্রিপক্ষীয় সভা অনুষ্ঠিত হয়। সভায় হাসপাতালের কর্মরত কর্মচারীদের চাকুরী ফাউন্ডেশনের চলমান নিজস্ব রুল রেগুলেশন অনুযায়ী পরিচালনা এবং কর্মচারীদের বাংলাদেশ চা সংসদ (বিসিএস) এবং বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন এর মধ্যে সম্পাদিত চুক্তির সহিত সমন্বয় পূর্ব্বক বেতন ভাতা নির্ধারণ করে চলমান চুক্তিনামা হতে অনতিবিলম্বে বাস্তবায়নের জন্য সুপারিশ করা হয়। এ সময় তাদের দাবি দাওয়া নিয়ে বক্তব্য রাে তনুময় বর্মা, খন মেরি রাল্ফ, শ্যামল অলমিক প্রমুখ।

এ ব্যাপারে ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. বাহাউদ্দীন বলেন, হাসপাতালের মূল প্রশাসক ছুটিতে আছেন। তবে শ্রীমঙ্গলস্থ বিভাগীয় শ্রম দপ্তরের উপপরিচালক (ডিডিএল) যে সিদ্ধান্ত দিয়েছেন সেটি না মেনেই তারা তাদের কর্মসূচী পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews