কমলগঞ্জ পৌর পরিষদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় কমলগঞ্জ পৌর পরিষদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জ পৌর পরিষদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময়

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা পরিষদের সাথে মতবিনিময় করেছেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কমলগঞ্জ পৌরসভায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাদার রেজওয়ানা ইয়াসমিন সুমি, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দেক আলী, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক অ্যাড. আজাদুর রহমান আজাদ, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি হায়দার আলী, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম ও পৌর কাউন্সিলরবৃন্দ।
এর আগে দিনব্যাপী কমলগঞ্জ উপজেলার ইসলামপুর, আদমপুর, মাধবপুর, কমলগঞ্জ সদর ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন স্থানে জেলা পরিষদের অর্থায়নে চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শন করে মতবিনিময় করেন। এ সময় তিনি কমলগঞ্জ আধুনিক ডাকবাংলো ভবন ও নির্ম্মাধীন কমলগঞ্জ প্রেসক্লাব ভবন পরিদর্শন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো: আব্দুল হান্নান, আদমপুর ইউপি চেয়ারম্যান মো: আবদাল হোসেন, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মো: সানোয়ার হোসেন, দপ্তর সম্পাদক হামিদুল হক চৌধুরী বাবর, সদস্য মোঃ রাসেল মতলিব তরফদার ফখরু প্রমুখ।
এইবেলা/পিআরডিএন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews