কুড়িগ্রামে ট্রাক্টর ও অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ কুড়িগ্রামে ট্রাক্টর ও অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুড়িগ্রামে ট্রাক্টর ও অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

  • রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
কুড়িগ্রাম :: সড়ক দূর্ঘটনায় আহতরা চিকিৎসাধীন হাসপাতালে ।

মো. বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর:: কুড়িগ্রামে বৈদ্যুতিক খুঁটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অটোচালকসহ আরও তিনজন আহত হয়েছে।

নিহতরা হলেন নাগেশ্বরী উপজেলার কাচারি পয়রাডাঙা গ্রামের মাসুদুর রহমান বাবুর ছেলে হাবিবুর রহমান হাবিবুল্লাহ (২৫) ও নাগেশ্বরী উপজেলার নওদাবশ ভাঙামোড় এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এনামুল হক গেন্দুর স্ত্রী রােবেয়া বেওয়া (৬৩)। পরে দুপুরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কুমরপুর গ্রামের বাসিন্দা নুর আলী (৫৫) নামে আরো এক যাত্রীর মৃত্যু হয়।

রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের ধরলা সেতুর পূর্ব পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে এবং গুরুতর আহত অপর দুইজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় বর্মা জানান, কুড়িগ্রাম থেকে নাগেশ্বরীগামী একটি ট্রাক্টরের সঙ্গে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামমুখী যাত্রীবাহী অটোরিকশার ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ গোলাম মর্তুজা জানান, দুর্ঘটনা স্থলেই দুই যাত্রী হাবিবুর রহমান হাবিবুল্লাহ ও রাবেয়া বেওয়া নিহত হয়েছে। আহত হয় আরও চারজন। ঘটনার পরপরই ট্রাক্টরচালক পালিয়ে গেছেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক্টরটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews