আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

আত্রাইয়ে কৃষকের সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ

  • মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) :: নওগাঁর আত্রাইয়ে কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ উৎপাদন ব্যবস্থাপনা বিষয়ক কৃষক/ কৃষানীদের সক্ষমতাবৃদ্ধিতে ৩দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১২টায় উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার আয়োজনে ও উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে কৃষি প্রশিক্ষণ কেন্দ্রেএ কর্মশালার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালারউদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক।

এসময় উপস্থিত ছিলেন বদলগাছী হর্টিকালচার সেন্টারের সিনিয়র উদ্যানতত্ত্ববিদ ও প্রশিক্ষক আ ন ম আনোয়ারুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তাকৃষিবিদ কেএম কাওছার হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, কৃষি সম্পসারণ কর্মকর্তা অভিজিত কুমার কুন্ডু,জাইকার প্রতিনিধি শোভন কুমার সাহা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কেরামত আলী, আত্রাই প্রেসক্লাব সভাপতি মোঃ রুহুল আমীন, সাংবাদিক তপন কুমার সরকার, নাজমুল হক নাহিদ প্রমুখ।

উপজেলা কৃষি কেএম কাওছার হোসেন বলেন, ৩দিন ব্যাপি এ কর্মসুচিতে ১২০ জন কৃষক/কৃষানী অংশ গ্রহন করে। কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ চাষে যে পদ্ধতি তা এ প্রশিক্ষণে হাতে কলমে শেখানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews