কমলগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কমলগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
এখন আর স্বপ্ন নয় ট্রেনে চড়ে কক্সবাজার ভ্রমণ রবিরবাজারে আজ যাত্রা শুরু করবে ‌‘কিউর ফার্মেসী’ ভারতে অবৈধ অনুপ্রবেশকালে ভারতীয় বিএসএ‌ফের হা‌তে যুবক আটক মৌলভীবাজারে শিল্পোদ্যোক্তা উন্নয়ন শীর্ষক বিসিকের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক কুলাউড়ায় সপ্তাহব্যাপী পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন কমলগঞ্জে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত-৩ কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ বড়লেখায় পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে ইমামদের প্রশিক্ষণ কুলাউড়ায় এক ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন : মামলার বাদীসহ স্বাক্ষীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল 

কমলগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

  • সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

 কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃঃ বাংলাদেশ চা জনগোষ্ঠী প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ’ এর আয়োজনে কমলগঞ্জ উপজেলাধীন চা বাগান এলাকার প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়ন লক্ষ্যে শমসেরনগর,কানিহাটি,দেবলছড়া,দেওছড়া,কানিহাটি,আলীনগর,চাতলাপুর চা বাগানের প্রায় তিন শতাধিক প্রতিবন্ধীদের উপস্থিতিতে আলোচনা সভা ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়। শমশেরগর চা বাগান দুর্গামন্ডপ প্রাঙ্গনে সোমবার সকাল সাড়ে ১০ ঘটিকায় এক আলোচনা সভা অনুষ্টিত হয় । অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। সংগঠনের সভাপতি উত্তম কুমার গোয়ালা’র সভাপতিত্বে ও যুবনেতা বাবুল মাদ্রাজী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, মনু-ধলই ভ্যালির সম্পাদক বাবু নির্মল দাস পাইনকা, বাংলাদেশ চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্ট এর সম্পাদক সুনীল মৃধা, ৭ নং ওয়ার্ড সদস্য জনাব ইয়াকুব মিয়া,৮ নং ওয়ার্ড সদস্য সীতারাম বীন, নারী নেত্রী মেরী রাল্ফ, শমসেরনগর চা বাগান পঞ্চায়েত সম্পাদক বাবু শ্রীকান্ত কানু গোপাল। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক দীপন মৃধা। সংগঠনের লক্ষ্য-উদ্যেশ্য এবং কার্যপরিকল্পনার বিভিন্ন দিক তুলে ধরেন সংগঠনের প্রধান সমন্বয়কারী মিখায়েল পিরেগু। এছাড়াও উপস্থিত ছিলেন কানিহাটি,দেওছড়া,বাগিছড়া ও দেবলছড়া চা বাগান পঞ্চায়েত সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় চা বাগানভিত্তিক সকল প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নের জন্য অতিথিরা বিভিন্ন রকমের দিক নির্দেশনা ও অঙ্গীকার প্রদান করেন।
সভার শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় অতি দরিদ্র ৩০ জন প্রতিবন্ধীদের হাতে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews