কুলাউড়ায় সরকারি রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ জন কুলাউড়ায় সরকারি রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ জন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় সরকারি রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ জন

  • মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে ৮জন আহত হয়েছে। এরমধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের মৌলভীবাজার ও সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, পৃথিমপাশা ইউনিয়নের দেওগাঁও গ্রামে সরকারি একটি রাস্তা নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চলছিলো। গত ৮ সেপ্টেম্বর বুধবার বিষয়টি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান, স্থানীয় ইউপি টেয়ারম্যান ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার বিষয়টি নিষ্পত্তি করেন। সরকারি সার্ভেয়ার রাস্তার সীমানা নির্ধারণ করে দেয়। বাসানো হয় পাকার খুঁটি।

রাস্তাটি চলাচলের অনুপযোগী হওয়ায় স্থানীয় লোকজন মঙ্গলবার স্বেচ্ছাশ্রমে রাস্তায় মাটি ভরাট করতে গেলে বাবুল আহমদ ও তার সহযোগিরা কাজে বাঁধা দেয়। একপর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় রাস্তায় স্বেচ্ছাশ্রমে কাজ করতে আসা লোকজনের উপর । এতে উভয়পক্ষে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে জুবের আহমদ (২৬), মো: ছয়ফুল ইসলাম(৬২), খালেদ মিয়া (২২), কামরুল ইসলাম (২৬) ও মাদরাসা ছাত্র নাহিদুল ইসলাম (১৪) আহত হন। এছাড়া প্রতিপক্ষে হোসনা বেগম (৪৩), হাছন আলী (৫৫) ও বেবি বেগম (৩৫) আহত হয়।

আহতদের মধ্যে জুবের আহমদ, কামরুল ইসলাম, রোসনা বেগম ও হাছন আলীর অবস্থা খারাপ হওয়ায় তাদের মৌলভীবাজার ও সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, ইতিপূর্বে বাবুল আহমদ সরকারি সড়ক জবরদখল করে বাড়ির সীমানা দেয়াল নির্মাণ করতে চাইলে স্থানীয় লোকজন বাঁধা দেন। বিষয়টি মীমাংসা হবার পর ফের স্থানীয় লোকজনের উপর পরিকল্পিত হামলা করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান, উভয়পক্ষ হতাহত হয়েছে। মামলা দিলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews