কুলাউড়ায় সড়কে ঝরলো শিশু শিক্ষার্থীর প্রাণ কুলাউড়ায় সড়কে ঝরলো শিশু শিক্ষার্থীর প্রাণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় সড়কে ঝরলো শিশু শিক্ষার্থীর প্রাণ

  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

কুলাউড়া প্রতিনিধি ::কুলাউড়া উপজেলায় সড়কে প্রাণ হারিয়েছে নিরব বর্দ্ধন (৬) নামক এক শিশু শিক্ষার্থী। ১৯ সেপ্টেম্বর বিকেলে কুলাউড়া- ফেঞ্চুগঞ্জ সড়কের মোমিনছড়া চা বাগান এলাকায় বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সে গুরুতর আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় ২০ সেপ্টেম্বর সোমবার সকালে তার মৃত্যু হয়। এই দূর্ঘটনায় সিএনজি অটোরিক্সা চালকসহ ৩ জন আহত হয়েছে। নিহত নিরব বর্দ্ধন অগ্রদূত কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, কুলাউড়া পৌররসভার বন্যাশিবির এলাকার বাসিন্দা রিপন বর্দ্ধনের ছেলে নিরব বর্দ্ধন তার ফুফু (পিসি) সাথে রোববার মাইজগাঁও যাচ্ছিলো। ভাটেরা স্টেশন বাজার অতিক্রম করার পর বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাস মুখোমুখি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী নিরব বর্দ্ধণ, সেতু বর্দ্ধন, সিএনজি অটোচালক রিংকু বর্দ্ধন ও নিরবের ফুফু আহত হন। চালক রিংকু বর্দ্ধনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে নিরব বর্দ্ধনের মৃত্যু হয়। বেলা সাড়ে ৩টায় কুলাউড়া রেলওয়ে শশ্মানে তাকে দাহ করা হয়।

কুলাউড়া থানার কর্তব্যরত পুলিশ অফিসার এসআই সালাউদ্দিন ও ভাটেরা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফখরুজ্জামান জানান, তারা দূর্ঘটনা সম্পর্কে কিছু জানেন না।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews