কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল

  • বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

সালাউদ্দিন:- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সূচনা প্রকল্পের টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তাঁর জানাজা আজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে।

তিনি দীর্ঘ ৫ বছর থেকে সূচনা প্রকল্পে টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

অফিস সূত্রে জানা গেছে, কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল হঠাৎ অসুস্থ হয়ে গেলে হলে বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬ টায় তিনি ইন্তেকাল করেন। এদিকে‌ তার মৃত্যুর খবরে পরিবার ও অফিসে শোকের ছায়া নেমেছে। কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সূচনা প্রকল্প কুলাউড়া অফিস।

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের বাড়ি ময়মনসিংহ বিভাগের ফুলবাড়ি উপজেলায়। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews