কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল

  • বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

সালাউদ্দিন:- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সূচনা প্রকল্পের টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তাঁর জানাজা আজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে।

তিনি দীর্ঘ ৫ বছর থেকে সূচনা প্রকল্পে টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

অফিস সূত্রে জানা গেছে, কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল হঠাৎ অসুস্থ হয়ে গেলে হলে বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬ টায় তিনি ইন্তেকাল করেন। এদিকে‌ তার মৃত্যুর খবরে পরিবার ও অফিসে শোকের ছায়া নেমেছে। কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সূচনা প্রকল্প কুলাউড়া অফিস।

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের বাড়ি ময়মনসিংহ বিভাগের ফুলবাড়ি উপজেলায়। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews