সুলতান মনসুর এমপি পরিচয়ে প্রতারণা : সিলেটে রেলওয়ে কর্মচারী আটক সুলতান মনসুর এমপি পরিচয়ে প্রতারণা : সিলেটে রেলওয়ে কর্মচারী আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ত্রাণ সামগ্রী বিতরণ শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রতিটি ঘরে ঘরে স্পর্শ করেছে..এমপি হেলাল দুর্যোগেও পুলিশ মানুষের পাশে থাকবে -ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম নাগেশ্বরীর কালিগঞ্জ এইচ এ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আত্রাইয়ে ঐতিহ্যবাহী জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত কমলগঞ্জে দরিদ্র জারিয়া বেগমের ভাগ্যে আজও কোন ভাতা জুটেনি কমলগঞ্জে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা উৎসব শুরু বড়লেখায় সীমাহীন দুর্ভোগে বানভাসিরা-ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়াসহ হাকালুকি তীরের ৩ উপজেলাকে দুর্গত এলাকা ঘোষণা করুন- এমএম শাহীন বড়লেখায় সূচনা উপকারভোগীদের অনুশীলন সমূহ প্রদর্শণ ও মতবিনিময়

সুলতান মনসুর এমপি পরিচয়ে প্রতারণা : সিলেটে রেলওয়ে কর্মচারী আটক

  • শনিবার, ২ অক্টোবর, ২০২১

সিলেট প্রতিনিধি ::

নিজেকে এমপি পরিচয় দিয়ে লোক নিয়োগের চাপ দেওয়া ও চাকরি প্রার্থীদের কাছে টাকা দাবির অভিযোগে সিলেটে রেলওয়ের এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মো. সুজন মিয়া (৪০)। তিনি রেলওয়ের ওয়্যারম্যান। বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলার সদরঘর এলাকায়।

তার বিরুদ্ধে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ রয়েছে। তবে এ ব্যাপারে সরাসরি কোনো মামলা না হওয়ায় শুক্রবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় কুলাউড়া থানা পুলিশ।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করেছেন। গত বৃহস্পতিবার রাতে সিলেট রেলস্টেশন এলাকা থেকে মো. সুজন মিয়াকে গ্রেফতারের পর কুলাউড়া থানায় নিয়ে যাওয়া হয়।

এদিকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সঙ্গে শুক্রবার সন্ধ্যায় ফোনে কথা হলে তিনি বলেন, এ ধরণের কোনো কিছুই আমি জানিনা। এ ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

পুলিশ জানায়, সুজন নিজেকে এমপি সুলতান মনসুর পরিচয় দিয়ে চট্টগ্রামে অবস্থিত রেলওয়ের পূর্বাঞ্চলের প্রধান যন্ত্র প্রকৌশলী বোরহান উদ্দিনকে চাপ দিয়ে যাচ্ছিলেন। মোবাইলে কল করে দুই চাকরিপ্রার্থীর নাম-ঠিকানাও পাঠান মেসেজ করে। এরপর পর্যায়ক্রমে লিখিত আবেদনও পাঠানো হয় দুই চাকরি প্রার্থীর। লিখিত আবেদন পাওয়ার পরও সেখানে এমপি সুলতান মনসুরের সুপারিশ না থাকায় রেলওয়ের কর্মকর্তার সন্দেহ হয়।

এরপর তিনি এমপি সুলতান মনসুরের নম্বর সংগ্রহ করে তার সঙ্গে কথা বলেন। তখনই রেলের কর্মচারী সুজনের প্রতারণার বিষয়টি ধরা পড়ে। এতে রেলওয়ের পূর্বাঞ্চলের প্রধান যন্ত্র প্রকৌশলী বোরহান উদ্দিন কর্মকর্তা চট্টগ্রামের কোতোয়ালি থানায় জিডি করেন। জিডির প্রেক্ষিতে বৃহস্পতিবার রাত সিলেট রেল স্টেশন থেকে সুজনকে গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন জানিয়েছেন, চাকরি দেওয়ার কথা বলে দুই চাকরিপ্রার্থীর কাছে ৫০ হাজার টাকা দাবি করেছিলেন তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews