কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা

  • শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :- কুলাউড়ায় বেসরকারি পুষ্টি উন্নয়ন প্রকল্প সূচনা’র উদ্যোগে কমিউনিটি সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৭ অক্টোবর ) সকাল ১০ টায় উপজেলার ভূকশিম‌ইল ও জয়চন্ডি ইউনিয়নে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি সচেতনতামূলক সভায় প্রকল্পের কিশোরী উপকারভোগীরা বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে ।এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠান,কুইজ প্রতিযোগিতা,মত বিনিময়,বাল্য বিবাহ প্রতিরোধের উপায়,নারী ও শিশু নির্যাতন,শিশু অধিকার, কিশোরীদের স্বাস্থ্য , পুষ্টি ও সামাজিক-অর্থনৈতিক অবস্থা বিষয়ে বক্তব্য ও আলোচনা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

প্রকল্পের জিসিডিও সুয়েব আহমদ সুমন জানান, “কমিউনিটি সচেতনতামূলক সভায় উপকারভোগীদের বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সেশন পরিচালনা করা হয় । বিশেষ করে কিশোরীদের বাল্য বিয়ে, নারী ও শিশু নির্যাতন, শিশু অধিকার বিষয়ে আলোচনা করা হয় “।

জয়চন্ডি ইউনিয়নের কামারকান্দি গ্রামে অনুষ্ঠিত সভা

সভায় উপস্থিত ছিলেন ভূকশিম‌ইল ইউনিয়নের উত্তর শশারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম, গভর্নিং বডির সভাপতি আজম মিয়া ,জয়চন্ডি ইউনিয়নের ইউপি সদস্য খালিক মিয়া, প্রকল্পের টেকনিক্যাল পার্টনার ওয়ার্ল্ড ফিশে’র এফডিও হাবিবুর রহমান,আইডিই বাংলাদেশের টেকনিক্যাল অফিসার হেলাল উদ্দিন, মনিটরিং অফিসার মনজ কান্তি,জিসিডিও সুয়েব আহমদ সুমন, ইউনিয়ন সম্বনয়কারী ফারুক মিয়া, মোহাম্মদ আলী,এফএফ সালেহ আহমদ ফরহাদ,সাদেকা ভূঁইয়া,ফাতেহা জান্নাত ,এসসিএম রুজিনা বেগম, সুমাইয়া বিনতে ইয়ামনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews