কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুলাউড়ায় অনুষ্ঠিত হলো কমিউনিটি সচেতনতামূলক সভা

  • শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :- কুলাউড়ায় বেসরকারি পুষ্টি উন্নয়ন প্রকল্প সূচনা’র উদ্যোগে কমিউনিটি সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৭ অক্টোবর ) সকাল ১০ টায় উপজেলার ভূকশিম‌ইল ও জয়চন্ডি ইউনিয়নে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি সচেতনতামূলক সভায় প্রকল্পের কিশোরী উপকারভোগীরা বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে ।এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠান,কুইজ প্রতিযোগিতা,মত বিনিময়,বাল্য বিবাহ প্রতিরোধের উপায়,নারী ও শিশু নির্যাতন,শিশু অধিকার, কিশোরীদের স্বাস্থ্য , পুষ্টি ও সামাজিক-অর্থনৈতিক অবস্থা বিষয়ে বক্তব্য ও আলোচনা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

প্রকল্পের জিসিডিও সুয়েব আহমদ সুমন জানান, “কমিউনিটি সচেতনতামূলক সভায় উপকারভোগীদের বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সেশন পরিচালনা করা হয় । বিশেষ করে কিশোরীদের বাল্য বিয়ে, নারী ও শিশু নির্যাতন, শিশু অধিকার বিষয়ে আলোচনা করা হয় “।

জয়চন্ডি ইউনিয়নের কামারকান্দি গ্রামে অনুষ্ঠিত সভা

সভায় উপস্থিত ছিলেন ভূকশিম‌ইল ইউনিয়নের উত্তর শশারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম, গভর্নিং বডির সভাপতি আজম মিয়া ,জয়চন্ডি ইউনিয়নের ইউপি সদস্য খালিক মিয়া, প্রকল্পের টেকনিক্যাল পার্টনার ওয়ার্ল্ড ফিশে’র এফডিও হাবিবুর রহমান,আইডিই বাংলাদেশের টেকনিক্যাল অফিসার হেলাল উদ্দিন, মনিটরিং অফিসার মনজ কান্তি,জিসিডিও সুয়েব আহমদ সুমন, ইউনিয়ন সম্বনয়কারী ফারুক মিয়া, মোহাম্মদ আলী,এফএফ সালেহ আহমদ ফরহাদ,সাদেকা ভূঁইয়া,ফাতেহা জান্নাত ,এসসিএম রুজিনা বেগম, সুমাইয়া বিনতে ইয়ামনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews