শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস

  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি ::

বিশ^ হাত ধোয়া দিবস উপলক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস। এ উপলক্ষ্যে বুধবার ২৭ অক্টোবর সকাল ১১ টায় এনজিও সংগঠন আইডিয়া এর উদ্যোগে উপজেলার রাজঘাট ইউনিয়নের রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গেনে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এ দিবস টি পালন করা হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজঘাট চা বাগানের ডেপুটি চিফ অপারেটিং অফিসার একেএম মাইনুল আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুর বিজয় বুনার্জী।

আইডিয়া’র প্রেগ্রাম ম্যানেজার পস্কজ ঘোষ দস্তিদার এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, এসএমসি সহসভাপতি সেলিম আহমেদ, মানস মান্দ্রাজী, পঞ্চায়াত সভাপতি পলাশ তার্তী, রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধবী রানী তার্তী, শিক্ষিকা প্রীতি রানী দেব, মৌ চক্রবর্তী ও রিসনা বুনার্জী প্রমুখ।

অনুষ্ঠানে কমলমতি শিক্ষার্থীদের সঠিক নিয়মে হাত ধোয়ার কৌশল ও নিয়ম কানুন শিখানো হয় এবং পর্যায়ক্রমে তাদের মাঝে হাত ধোয়ার বিভিন্ন সামগ্রী,স্যানিটাইজার ও পেনন্সি বক্স বিতরণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews