কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়নে নৌকার মাঝি হতে চান রনেন্দু ভট্টাচার্য্য কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়নে নৌকার মাঝি হতে চান রনেন্দু ভট্টাচার্য্য – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

কমলগঞ্জের মুন্সীবাজার ইউনিয়নে নৌকার মাঝি হতে চান রনেন্দু ভট্টাচার্য্য

  • শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩নং ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মাঝি হতে চান প্রবীন আওয়ামীলীগ নেতা, সমাজসেবক ও ব্যবসায়ী রনেন্দু ভট্টাচার্য্য (রানা)। তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, বিগত ইউপি নির্বাচনেও আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তখন দলের নেতৃবৃন্দ আমাকে এবারের নির্বাচনে মনোনয়ন প্রদানের আশ^াস দিয়েছিলেন।

রনেন্দু ভট্টাচার্য্য (রানা) মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, রামচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, রামচন্দ্রপুর সার্ব্বজনীন দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি ছাড়াও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। তিনি বিএনপি সরকারের আমলে একবার মুন্সীবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেন। সেসময় অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন।

আলাপকালে আওয়ামীলীগ নেতা ব্যবসায়ী রনেন্দু ভট্টাচার্য্য (রানা) জানান, আমি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলাম। দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তৃণমুলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থক এবার আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায়। বিগত ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন না পেলেও আমি দলীয় প্রার্থীর পক্ষে ছিলাম। আমি দল ও মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। মুন্সীবাজার ইউনিয়নবাসী এবার নৌকার মাঝির পরিবর্তন চায়। তিনি দৃঢভাবে বিশ^াস করেন দল এবার তাঁকেই এবার নৌকা প্রতীক দেবে। তিনি বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব। তিনি মুন্সীবাজার ইউনিয়নের দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের দোয়া, আশীর্ব্বাদ ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews