কুলাউড়ায় ১৩ ইউনিয়নে ৭১৬ প্রার্থীর মনোনয়ন জমা কুলাউড়ায় ১৩ ইউনিয়নে ৭১৬ প্রার্থীর মনোনয়ন জমা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ওসমানীনগরে এক প্রবাসী ও তার পিতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

কুলাউড়ায় ১৩ ইউনিয়নে ৭১৬ প্রার্থীর মনোনয়ন জমা

  • মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
কুলাউড়া :: কাদিপুর ইউনিয়ন পরিষদে নৌকা সমর্থিত প্রার্থী মনোনয়ন জমা দেয়ার সময় দলীয় নেতৃবৃন্দ।

এইবেলা কুলাউড়া:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার দুই ইউনিয়নে স্বামী স্ত্রীসহ ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০২ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে এসব প্রার্থীরা মনোনয় জমা দেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৩ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫৯ জনের মধ্যে ১৩ জন আওয়ামী লীগ, স্বতন্ত্র (বিদ্রোহী আওয়ামী লীগসহ) ৪০ জন, ইসলামী আন্দোলন ৫ জন ও জাতীয় পার্টি ০১ জন। জয়চন্ডী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ।

সংরক্ষিত আসনে মহিলা সদস্য পদে ১৬২, সদস্য পদে ৪৯৫ জনসহ মোট ৭১৬ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন আহসান ইকবাল শান্তিপূর্ণভাবে মনোনয়ন জমা দানের বিষয়টি নিশ্চিত করেন।

জেএইচজে/এইবেলা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews