আলোকিত শিশু কিশোররা আগামী দিনে দেশ ও জাতীর নেতৃত্ব দেবে- এডিশনাল ডিআইজি বিপ্লব আলোকিত শিশু কিশোররা আগামী দিনে দেশ ও জাতীর নেতৃত্ব দেবে- এডিশনাল ডিআইজি বিপ্লব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

আলোকিত শিশু কিশোররা আগামী দিনে দেশ ও জাতীর নেতৃত্ব দেবে- এডিশনাল ডিআইজি বিপ্লব

  • শনিবার, ৬ নভেম্বর, ২০২১

স্বপন দেব ::

আজকের তরুণ ও যুব সমাজ আগামীদিনে একটি সুন্দর রাষ্ট্র বির্ণিমানে ভুমিকা রাখবে। সেজন্য তাদেরকে দেশীয় কৃষ্টি, সুস্থ সংস্কৃতি চর্চা ও খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারলে মাদকাসক্তিসহ সকল অপরাধমূলক কাজ থেকে তাদেরকে রক্ষা করা সম্ভব হবে। এতে সমাজ ও রাষ্ট্র আলোকিত ও যোগ্য নেতৃত্ব পাবে। বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার শুক্রবার রাতে কুলাউড়া পৌর মিলনায়তনে ‘সঙ্গীত সন্ধ্যা’ অনুষ্ঠানে একথা বলেন। তিনি বলেন কুলাউড়া অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর, এই এলাকার সুসন্তানরা আগামী প্রজন্মের নেতৃত্ব দিবে।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সংঘের উপদেষ্ঠা সাংবাদিক স্বপন কুমার দেব রতনের উপস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোর ডিসি (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, ঢাকার স্যার জগদীশ চন্দ্র বসু ইনস্টিটিউট ও কলেজের অধ্যক্ষ ফরহাদ আজিজ, বাংলাদেশ হাওয়াইয়ান গীটার শিল্পী পরিষদের নির্বাহী সভাপতি হাসানুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক কবির আহমেদ, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভুষণ রায়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বিপ্লব বিজয় তালুকদারকে ফুল দিয়ে বরণ করেন তরুণ সংঘের উপদেষ্ঠা ডা. অরুণাভ দে, সভাপতি আবুল খায়ের ফয়ছল, একে. সমছু, শফিক মিয়া আফিয়ান, রুবেল আহমদসহ সংঘের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ হাওয়াইয়ান গীটার শিল্পী পরিষদ ঢাকার শিল্পীদের ফুল দিয়ে বরণ করেন তরুণ সংঘের শিল্পীরা। পরে সকল অতিথিদের ক্রেষ্ট উপহার দেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

দ্বিতীয় পর্বে শুভশ্রী দেব শ্রেয়ার উপস্থাপনায় সংগীত পরিবেশন করেন এডিশনাল ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, শিল্পী সৃষ্টি, হিয়া, শ্রেয়া, এ্যানি, শ্রাবন্তি, বিদিপ্তা,তমাল, হৃদয়সহ শিল্পীবৃন্দ। তবলায় সংগত করেন সুজন দে, কিবোর্ডে বিজয় মল্লিক, অক্টোপেডে অজয়। এছাড়াও বাংলাদেশ হাওয়াইয়ান গীটার শিল্পী পরিষদের শিল্পী মনোয়ারা আক্তার মিনু, রুমানা সুলতানা, অমিতাভ চক্রবর্তী, বিশিস্ট গজল শিল্পী কামাল আহমেদ, চেঙ্গিস খান।

এছাড়া বিকেলে জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির প্রধান উদ্যোক্তা ইউকে প্রবাসী এমাদুল মান্নান চৌধুরী তারহাম এর বাড়ি কৌলায় একাডেমির অস্থায়ী কার্যালয়ে ক্রীড়া প্রশিক্ষক সুহেল আহমেদ উপস্থাপনায় জার্সি উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, ঢাকা হাওয়াইন গীটার শিল্পী পরিষদের সহ-সম্পাদক ফরহাদ আজিজ, যুক্তরাজ্য প্রবাসী ভিপি আব্দুল মোহিত সোহেল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন একাডেমির শিক্ষার্থী সাদিকা খানম লাভলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- একাডেমির নেতৃবৃন্দ মো. ফয়জুর রহমান ছুরুক, মো. আব্দুছ ছালাম, কাবুল পাল, সফিক মিয়া আফিয়ান, রুবেল আহমেদসহ নেতৃবৃন্দ। পরে ঢাকার হাওয়াইন গীটার শিল্পীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews