টিআইবির অনুপ্রেরণায় গঠিত স্বজন শ্রীমঙ্গলের নতুন নেতৃত্ব টিআইবির অনুপ্রেরণায় গঠিত স্বজন শ্রীমঙ্গলের নতুন নেতৃত্ব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় এক ঘন্টা দেরিতে কেন্দ্রে প্রবেশ ৪ শিক্ষার্থীর পরীক্ষা দেওয়া হয়নি বড়লেখার ব্লু-বার্ড কিন্ডার গার্টেনে শিশু কর্ণারের উদ্ভোধন অভিজ্ঞতা বিনিময়ে বিশ্বনাথ উপজেলা সফরে জুড়ীর মৎস্যচাষীরা  বড়লেখা থেকে ছিনিয়ে নেওয়া অটোরিকশা গোয়াইনঘাটে উদ্ধার, গ্রেফতার ৪ হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ জলমহাল ইজারা পেতে বিলের পাড়ে রাতারাতি সমিতি অফিস নির্মাণ! কুলাউড়ায় নববধূকে হত্যার অভিযোগে স্বামী ও জ্বা আটক বড়লেখায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও উদ্ভুদ্ধকরণ সভা ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা বড়লেখায় ইসলামি সমাজকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

টিআইবির অনুপ্রেরণায় গঠিত স্বজন শ্রীমঙ্গলের নতুন নেতৃত্ব

  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি::

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল’র অঙ্গ সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর নিয়মিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ নভম্বের) বিকালে শ্রীমঙ্গল সনাক কার্যালয়ে স্বজন আহবায়ক দলেোয়ার হোসনে মামুন এর সভাপতত্বিে অনুষ্ঠতি অনুষ্ঠিত হয়।

টঁিআইব’ির এরয়িা কো-র্অডনিটের পারভজে করৈী’র সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সনাক সহ-সভাপতি সিনিয়র আইনজীবী এপিপি অ্যাডভোকটে আলাউদ্দীন আহমদ।

সভায় আগামী এক বছরের জন্য স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর আহ্ববায়ক এবং সহআহ্ববায়ক নির্বাচন করা হয়। নতুন ভাবে আহ্ববায়ক নির্বাচিত হলেন, সংগঠক ও সমাজকর্মী সৈয়দ ছায়েদ আহমেদ, সহআহ্ববায়ক আদিবাসী নেতা পরিমল সিং বাড়াইক এবং শিক্ষিকা অনিতা দেব।

সভায় উপস্থিত ছিলেন স্বজন সদস্য ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান, সমাজকর্মী নিতেশ সুত্রধর, তমাল কান্তি দাস,হাবিবুর রহমান শহীদ, শিক্ষিকা অনিতা দেব, জয়া শর্মা, আদিবাসী নেতা পরিমল সিং বাড়াইক, ইয়েশ সদস্য জুই ও শীতল প্রমুখ।

সভায় সনাক শ্রীমঙ্গল টিআইবি’র চলমান বিভিন্ন কার্যক্রম এবং খাত ভিত্তিক সুশাসনের অভাব, বিভিন্ন চ্যালেঞ্জ, দুর্নীতির মাত্রা, এবং টিআইবি’র আসন্ন নতুন প্রকল্পের বিভিন্ন বিষয় এবং নির্মান খাত নিয়ে গবেষনা ও অ্যাডভোকেসি কার্যক্রম পরিচালনা এবং এ্যাকটিভ সিটিজেন গ্রুপ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) কে আরো সক্রিয় করে ব্যাপকভাবে দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচালনা ও প্রচার করার অঙ্গীকার ব্যক্ত করা হয়। সামনে আসন্ন দুর্নীতিবরোধী দিবস উপলক্ষে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন নতুন আহব্বায়কসহ উপস্থিত সদস্যগণ।

নতুন নেতৃত্বে যারা এসেছেন তাদেরকে সনাক ও স্বজন শ্রীমঙ্গলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। নব নির্বাচিত আহ্ববায়ক ও সহ-আহ্ববায়ককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সনাক শ্রীমঙ্গলের সম্মানিত সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews