কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড ক্যাম্পেইন কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড ক্যাম্পেইন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড ক্যাম্পেইন

  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড ক্যাম্পেইন আয়োজন করেছে সবুজ বাংলা আইডিয়াল ক্লাব। বুধবার (১১ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার রহিমপুর ইউনিয়নের জসমতপুর গ্রামস্থ ক্লাবের কার্যালয়ে আয়োজিত এ ক্যাম্পেইন উনুষ্টিত হয়েছে। এ ক্যাম্পে প্রায় ১ হাজার অসহায়, দরিদ্র মানুষকে সেবা প্রদান করা হয়।

সবুজ বাংলা আইডিয়াল ক্লাবের সভাপতি জাফর আহমেদের সঞ্চালনায় ও ইউপি সদস্য আলী আশরাফ চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) ইফতেখার আহমেদ বদরুল।

এসময় বিশেষ অতিথি ছিলেন, ডা. পরিতোষ শর্মা, মহিলা ইউপি সদস্য সন্ধ্যা রানী পাল, সমাজসেবক আছনাজ আহমেদ তরফদার ইমন, শাহ জামাল চৌধুরী, জুনেদ আহমেদ খান, সামসুদ মিয়া, আব্দুল গনি, আব্দুল মুকিদ, আব্দুল মছব্বির বাদশা, মোজাক্কির আহমেদ ফটিক, আব্দুল রহমান,সাংবাদিক সালাহ্উদ্দিন শুভ ও রুহুল ইসলাম হৃদয় প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন, ডা. পরিতোষ শর্মা, ডা.প্রশান্ত পাল ও ব্লাড ক্যামপেইনে দায়িত্ব ছিলেন মুন্সিবাজারের হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টারের পেথলজিষ্ট পিংকু দেবনাথ ও তার সহযোগীরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews