কুলাউড়া সমিতি আরব আমিরাতের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ কুলাউড়া সমিতি আরব আমিরাতের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়া সমিতি আরব আমিরাতের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১

কুলাউড়াকে এগিয়ে নিতে প্রবাসীরা অগ্রণী ভূমিকা পালন করছে- সফি আহমদ সলমানে

এইবেলা, কুলাউড়া ::

সংযুক্ত আরব আমিরাতস্থ কুলাউড়া সমিতির উদ্যোগে কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে দরিদ্র মানুষের মাঝে ২৫টি সেলাই মেশিন প্রদান করা হয়। ১০ নভেম্বর বুধবার উপজেলা পরিষদের সভাকক্ষে এ্ উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুক, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান, আরব আমিরাতস্থ কুলাউড়া সমিতির উপদেষ্টা হাজী আফতার আরী, সাংগঠনিক সম্পাদক আবু সরোয়ার, সাংবাদিক মাহফুজ শাকিল, জিয়াউল হক জিয়া, স্বাগত বক্তব্য দেন সাংবাদিক হাসান আল মাহমুদ রাজু।

কুলাউড়া সমিতি আরব আমিরাতের যুগ্ম সম্পাদক সাবাজ আলী, সদস্য রিয়াজ উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান বলেন, কুলাউড়াকে এগিয়ে নিতে প্রবাসীরাই অগ্রণী ভূমিকা পালন করছেন। বিশেষ করে সংযুক্ত আরব আমিরাতস্থ কুলাউড়া সমিতি বন্যা খরা ও শীতে আর্ত মানবতার সেবায় সবসময় মানুষের পাশে ছিলো। ধারাবাহিকভাবে তারা কুলাউড়ায় বিভিন্ন অনুদান কর্মসূচি পালন করে যাচ্ছে। প্রবাসের কষ্টার্জিত টাকা মানুষের কল্যাণে বিতরণ করছেন। মানুষের কল্যাণে তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে। আমরা তাদের পাশে থেকে এসব ভালো কাজে সহায়তা করে যাবো।

সেলাই মেশিন পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পৃথিমপাশা ইউনিয়নের রায়না বেগম ও বরমচাল ইউনিয়নের তছই বেগম জানান, এই সেলাই মেশিন পাওয়ায় আমাদের অনেক উপকার হলো। এর মাধ্যমে উপার্জিত আয়ে আমাদের পরিবারে স্বচ্ছলতা ফিরে আসবে। কুলাউড়া সমিতির সকলের জন্য আরা দোয়া করবো। তারা যেন অসহায় মানুষকে এভাবে আরও সাহায্য সহায়তা করতে পারেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews