কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ীতে শিক্ষকদের বিদায় সংবর্ধনা কুলাউড়ায় কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে একজনের মৃত্যু  জয়চন্ডীর বিজয়া বাজারে পথসভায় এমএম শাহীন : সাড়ে ৪ বছরে এমপির মুখ কয়বার দেখেছেন? বড়লেখা সীমান্তে ভারতীয় মদ উদ্ধার বড়লেখার জয়শ্রীর লোকনৃত্যে জাতীয় পর্যায়ে প্রথমস্থান অর্জন জয়চন্ডীতে নবারুণ আদর্শ বিদ্যাপীঠে সাবেক এমপি এমএম শাহীনকে সংর্বধনা প্রদান ঘাতক রজব আলীর স্বীকারোক্তি : অটোরিক্সা নিতে দা দিয়ে কুপ মেরে হত্যা করে শাহাবুদ্দিনকে জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ : সিএনজি শ্রমিকদের সড়ক অবরোধ কুলাউড়ার মুরইছড়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৮ জন আটক হাজী রুস্তম আলীকে আরব আমিরাতে সংবর্ধনা প্রদান

কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ৮টার পর নির্বাচন আচরণবিধি তদারকিতে উপজেলার বরমচাল ও ভাটেরা ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সজল ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় কুলাউড়া থানা পুলিশের সদস্যরা তাদের সঙ্গে ছিলেন।

নির্বাচনী আচরণবিধি (দেয়ালে পোস্টার ও স্টিকার লাগানোর) লঙ্ঘনের দায়ে বরমচালে ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল হোসেন খসরুকে ৩ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট (চশমা)কে ৩ হাজার টাকা, ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী অজিত মদক (ফুটবল প্রতীক) ২ হাজার টাকা ও ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল কাইয়ুমকে (ফুটবল) ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম সজল বলেন, জেলা প্রশাসক স্যার ও ইউএনও স্যারের নির্দেশে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে প্রথম দিনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। আজ থেকে আরো কঠোরভাবে বিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালিত হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews