কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ার বরমচাল ইউনিয়নে ৪ প্রার্থীকে জরিমানা

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ৮টার পর নির্বাচন আচরণবিধি তদারকিতে উপজেলার বরমচাল ও ভাটেরা ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সজল ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় কুলাউড়া থানা পুলিশের সদস্যরা তাদের সঙ্গে ছিলেন।

নির্বাচনী আচরণবিধি (দেয়ালে পোস্টার ও স্টিকার লাগানোর) লঙ্ঘনের দায়ে বরমচালে ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল হোসেন খসরুকে ৩ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট (চশমা)কে ৩ হাজার টাকা, ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী অজিত মদক (ফুটবল প্রতীক) ২ হাজার টাকা ও ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল কাইয়ুমকে (ফুটবল) ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম সজল বলেন, জেলা প্রশাসক স্যার ও ইউএনও স্যারের নির্দেশে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে প্রথম দিনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। আজ থেকে আরো কঠোরভাবে বিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালিত হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews