চোরাচালানীদের বাড়ীতে লাল সাইনবোর্ড টানালো বিজিবি চোরাচালানীদের বাড়ীতে লাল সাইনবোর্ড টানালো বিজিবি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

চোরাচালানীদের বাড়ীতে লাল সাইনবোর্ড টানালো বিজিবি

  • বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

এইবেলা, মাধবপুর :::

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় সীমান্তের বেশ কিছু বাড়ির সামনে এখন বিজিবির সাঁটানো লাল সাইনবোর্ড। যাদের বাড়ির সামনে সাইনবোর্ড ঝুলছে তারা বিজিবির তালিকাভুক্ত মাদক চোরাকারবারি।

সামাজিকভাবে মাদক ব্যবসায়ীদের ওপর চাপপ্রয়োগ করতে বিজিবির এই ব্যতিক্রমী আয়োজন। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে। পথচারীরা মাদক ব্যবসায়ীর বাড়ির সামনে রেড সাইনবোর্ড দেখে একটু সময় হলেও থমকে দাঁড়িয়ে তাদের প্রতি ঘৃণা প্রকাশ করেন।

অনেকেই আবার এ পথ এড়িয়ে চলেন। সম্প্রতি এ সাইনবোর্ড ঝুলিয়ে দেয় বিজিবি। এরপর থেকেই বিজিবির তালিকার বাহিরের যেসব মাদক ব্যবসায়ী রয়েছে তাদের মধ্যে দেখা দিয়েছে উদ্বেগ উৎকণ্ঠা।

স্থানীয় সূত্র জানায়, অনেক মাদক ব্যবসায়ী এখনো রয়েছে ধরাছোঁয়ার বাইরে। কৌশলে মাদক ব্যবসা করে অনেকেই বানিয়েছে নান্দনিক বাড়ি। বিজিবির তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীর বাড়িতে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়ায় ধরাছোঁয়ার বাইরে থাকা মাদক ব্যবয়াসীদের মধ্যে দেখা দিয়েছে অস্বস্তি।

বিজিবি হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামাউন নবী চৌধুরী জানান, মূলত সামাজিকভাবে মাদক ব্যবসায়ীদের চাপপ্রয়োগ করতে ও জনগণের কাছে তাদের চিহ্নিত করতে এ উদ্যোগ নিয়েছে বিজিবি। পর্যায়ক্রমে ৫৫ বিজিবির তালিকাভুক্ত সব মাদক চোরাকারবারির বাড়িতেই সাঁটানো হবে এই লাল সাইনবোর্ড। মাদকের বিরুদ্ধে জিরো টালারেন্সে বিজিবি। যদি কেউ বিজিবি কর্তৃক সাঁটানো সাইনবোর্ড তুলে নেয় কিংবা মুছে ফেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews